গাজীপুর প্রতিনিধি

  ০৩ ফেব্রুয়ারি, ২০২৩

গাজীপুরে ৩ আন্তজেলা ডাকাত ও ৩ অটোরিকশা ছিনতাইকারী গ্রেপ্তার

গাজীপুর মেট্রোপলিটন পুলিশ (জিএমপি) অভিযান চালিয়ে আন্তজেলা ডাকাত দলের ৩ সদস্য ও অটোরিকশা ছিনতাইকারী চক্রের ৩ সদস্যকে গ্রেপ্তার করেছে। অভিযানকালে ৫ হাজার ৫০০ কেজি চাল, অটোরিকশা উদ্ধার এবং একটি চাপাতি ও পিকআপ জব্দ করা হয়েছে। বৃহস্পতিবার (ফেব্রুয়ারি) জিএমপি সদর দপ্তরে উপপুলিশ কমিশনার (মিডিয়া) আবু তোরাব মো. সামছুর রহমান এক প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান।

গ্রেপ্তারকৃত ডাকাতরা হলো- সিরাজগঞ্জ সদরের আইড়ামোহন কান্দাপাড়া এলাকার বশির (৪৫), টাঙ্গাইলে কুরশিলা নয়াপাড়া এলাকার রাজু মেল্লা (৩০) ও একই জেলার কালিহাতি থানার সিংগাইড় এলাকার মিজানুর রহমান (৩০)। গ্রেপ্তার অটোরিকশা ছিনতাইকারীরা হলো- শেরপুরের শ্রীবর্দী থানার শেরপুর এলাকার আকাশ (১৫), গাজীপুর সদরের বাগলবাড়ী এলাকার সাজ্জাদ (১৮) ও একই এলাকার সোহান (১৫)। পুলিশ কর্মকর্তা আবু তোরাব মো. সামছুর রহমান জানান, গত ১৯ জানুয়ারি মধ্য রাতে জিএমপির বাঙ্গালগাছ বাজারে মুজিবর রহমানের চালের আড়তে ৮-১০ জনের একদল ডাকাত হানা দেয়। ডাকাতরা বাজারের নিরাপত্তা প্রহরীকে বেঁধে মারধর করে ২৫ কেজি ও ৫০ কেজির বস্তায় মোট ওজন ৯ হাজার ১৫০ কেজি চাল লুট করে নিয়ে যায়। জিএমপির সদর ও কোনাবাড়ী থানা তথ্য প্রযুক্তির সহায়তায় অভিযান চালিয়ে প্রতক্ষ্যভাবে জড়িত ডাকাত বশিরকে মঙ্গলবার (৩১ জানুয়ারি) গ্রেপ্তার করে। পরে তার দেওয়া তথ্যে টাঙ্গাইলের কালিহাতি ও ভূয়াপুর থানা এলাকা হতে ডাকাত রাজু ও মিজানুরকে লুট করা ২৫ কেজির ২২০ বস্তায় মোট ৫ হাজার ৫০০ কেজি চালসহ গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ডাকাতির সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে। অন্য ডাকাতদের গ্রেপ্তার অভিযান অব্যাহত রয়েছে।

তিনি আরো জানান, অন্যদিকে বুধবার রাতে মহানগরের বাউপাড়া এলাকায় তিন ছিনতাইকারী যাত্রী বেশে একটি অটোরিকশা ছিনতাই করে। পরে অটোরিকশাটি পিকআপে উঠানোর সময় টহল পুলিশের নজরে আসে। যাত্রীবেশী ওই তিনজনকে জিজ্ঞাসাবাদ করলে তারা কোনো সদুত্তর দিতে পারেনি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close