বিজয়নগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি

  ১০ জুন, ২০২৪

তিন মেয়েসহ গৃহবধূ নিখোঁজ

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর থেকে তিন মেয়েশিশুসহ এক গৃহবধূ নিখোঁজ হয়েছেন। গত শুক্রবার সকালে বাবার বাড়ি বিজয়নগর থেকে শ্বশুর বাড়ি আখাউড়ায় যাওয়ার পথে তারা নিখোঁজ হন।

গতকাল সকাল ১১টায় বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুল ইসলাম জানান এখনো তাদের পাওয়া যায়নি। গত শনিবার দুপুরে নিখোঁজ গৃহবধূর বাবা আব্দুল আউয়াল ভুঁইয়া বিজয়নগর থানায় একটি জিডি করেছেন।

নিখোঁজ হলেন, আতাউর রহমান ভুঁইয়ার স্ত্রী গৃহবধূ খালেদা আক্তার রিতু (২৮), তার তিন মেয়ে তাবাসসুম আক্তার (১০), তানিশা আক্তার (৭) এবং হুমায়রা আক্তার (৫)।

নিখোঁজ গৃহবধূর স্বামী আতাউর রহমান ভূঁইয়া জানান, গত রবিবার তার স্ত্রী তিন মেয়ে নিয়ে উপজেলার মিরাশানী বাবার বেড়াতে যায়। গত শুক্রবার সকাল সাড়ে ১১টার দিকে তার স্ত্রী খালেদা আক্তার রিতু তিন মেয়েকে নিয়ে আখাউড়ায় বাড়িতে আসার জন্য ওই এলাকার পরিচিত অটোরিকশাযোগে বিজয়নগরের সিঙ্গারবিল বাজারে আসেন। পরে ওই অটোরিকশা থেকে নেমে অজ্ঞাত পরিচয় অন্য একটি অটোরিকশায় ওঠেন। সন্ধ্যায় আমার স্ত্রী সন্তানদের নিয়ে বাড়িতে না পৌঁছালে আমি আমার শ্বশুরকে ফোন করে জানতে পারি তারা সকালেই বাড়ির উদ্দেশ্য বেড়িয়ে এসেছেন। তখন আশপাশের আত্মীয়-স্বজন, হাসপাতালসহ বিভিন্ন এলাকায় খোঁজ করেও তাদের কোনো সন্ধান পাওয়া যায়নি।

বিজয়নগর থানার ওসি মো. আসাদুল ইসলাম শনিবার সন্ধ্যা সাড়ে ৭টায় বলেন, নিখোঁজদের উদ্ধারে সব ধরণের প্রক্রিয়া অব্যাহত আছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close