পটুয়াখালী প্রতিনিধি

  ০৯ জুন, ২০২৪

মির্জাগঞ্জে অভিযোগ

কাপ-পিরিচের সমর্থকদের ওপর হামলা, আহত ৪

পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে কাপ-পিরিচ প্রতীকের চেয়ারম্যান প্রার্থী আবু বকর সিদ্দিকী ও তার সমর্থকদের ওপর হামলার অভিযোগ উঠেছে ঘোড়া প্রতীকের প্রার্থী জহিরুল ইসলাম জুয়েলের সমর্থকদের বিরুদ্ধে। এতে কাপ-পিরিচ মার্কার সমর্থক রতন গোলদার, সরোয়ার হোসেন, সোহাগ মৃধা গুরুতর আহত হয়েছেন। তারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

গত শুক্রবার রাত দশটার দিকে উপজেলার কলাগাছিয়া এলকায় এ ঘটনা ঘটে।

জানা যয়, শুক্রবার সুবিদখালী বাজারে আবু বকরের শেষ জনসভা অনুষ্ঠিত হয়। জনসভা থেকে ফেরার পথে লোটাস খানসহ কলাগাছিয়া এলাকার বেশ কয়েকজন সমর্থকের ওপর হামলা চালায় ঘোড়া প্রতীকের সমর্থকরা। এ সময় ঘটনাস্থলে জাতীয় পার্টির নেতা মিজান দুলাল উপস্থিত হলে তিনিও অতর্কিত হামলায় আহত হন।

কাপ-পরিচ মার্কার প্রার্থী বর্তমান উপজেলা চেয়ারম্যান খান মো. আবু বকর সিদ্দিকী বলেন, আমার সমর্থকদের ওপর হামলা ও মারধরের খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছালে ঘোড়া মার্কার সমর্থকরা আমার ওপরও চওড়া হতে থাকে। আমার গাড়ি ভাঙচুর করে। স্থানীয়রা একটি ঘরে আমাকে নিরাপদ আশ্রয়ে নিয়ে যায়। কয়েক ঘণ্টা অবরুদ্ধ থাকার পর ইউএনও তার ফোর্স নিয়ে গাড়িতে করে আমাকে নিয়ে আসে।

মির্জাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান জানান, বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close