শৈলকুপা (ঝিনাইদহ) প্রতিনিধি

  ০৯ জুন, ২০২৪

গড়াই নদীতে নিখোঁজ যুবকের মরদেহ উদ্ধার

ঝিনাইদহের শৈলকুপায় গড়াই নদীতে যাত্রীবাহী ইঞ্জিনচালিত নৌকা থেকে পড়ে ডুবে নিখোঁজ খায়রুল ইসলাম (৩০) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে।

গতকাল শনিবার বিকাল ৩টার দিকে নদী থেকে তার মরদেহ উদ্ধার করে ডুবুরি বাহিনী। এর আগে ওইদিনই সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার লাঙ্গলবাঁধ খেয়াঘাটে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, সকালে ২০-২৫ জন লোক নিয়ে গড়াই নদীর নাদুড়িয়া ঘাট থেকে একটি নৌকা ছেড়ে লাঙ্গলবাঁধ খেয়াঘাটের উদ্দেশ্যে রওনা হয়। নদীর মাঝপথে পৌঁছালে ওই যুবক নৌকা থেকে পড়ে যান। অন্য যাত্রীরা উদ্ধারের চেষ্টা করে ব্যর্থ হন। তার কোনো সন্ধান না পেয়ে ৯৯৯-এ ফোন দেন। পরে ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের কর্মীরা গিয়ে পৌঁছায়। তবে নদীতে অনেক স্রোত থাকায় তাদের পক্ষে উদ্ধার অভিযান পরিচালনা সমস্যা না হলে ডুবুরি দলকে খবর দেয়। পরে বিকাল ৩টার দিকে খুলনা থেকে একটি ডুবুরি দল গিয়ে নদী থেকে ওই যুবকের মরদেহ উদ্ধার করেন।

খুলনা ডুবুরি দলের প্রধান মো. হারুনর রশীদ জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে নদী থেকে নিখোঁজ যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। মৃত ওই যুবকের পকেটে থাকা চিকিৎসকের প্রেসক্রিপশন অনুযায়ী নাম সনাক্ত করা গেছে। তবে তার বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close