সিরাজগঞ্জ প্রতিনিধি

  ০৭ জুন, ২০২৪

জাল টাকা রাখায় যুবকের ১৪ বছরের কারাদণ্ড

সিরাজগঞ্জে জাল টাকা রাখার দায়ে সাইফুল ইসলাম নামে এক যুবককে ১৪ বছরের সশ্রম কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। একই সঙ্গে ১০ হাজার টাকা অর্থদণ্ড অনাদায়ে আরো তিন মাসের বিনাশ্রমে কারাদণ্ডের আদেশ দেওয়া হয়। দণ্ডপ্রাপ্ত আসামি সাইফুল ইসলাম জেলার তাড়াশ উপজেলার মহেষ রোহারী গ্রামের বাসিন্দা। গত বুধবার সিরাজগঞ্জের যুগ্ম দায়রা জজ ১ম আদালতের বিচারক সুপ্রিয়া রহমান এই কারাদণ্ডের আদেশ দেন।

আদালতের সহকারী কৌসুলি (এপিপি) মো. রফিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে মামলার নথি সুত্রে জানান, ২০১৭ সালের ৩০ ডিসেম্বর রাতে র‌্যাব-১২-এর সদস্যরা তাড়াশ থানা ও তার আশপাশ এলাকায় ডিউটি করছিল। এ সময় তাদের কাছে খবর আসে তাড়াশ থানার মহেশ রোহারী গ্রামের মো. সাইফুল ইসলামের বাড়িতে নেশা জাতীয় ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয় হচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালান র‌্যাব সদস্যরা। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে সাইফুল ইসলাম ও তার সহযোগীরা পালানোর চেষ্টা করলে মো. সাইফুল ইসলামকে আটক করা হয়। তার শরীর তল্লাশি করে ২০০ পিস ইয়াবা ট্যাবলেট, ইয়াবা বিক্রির নগদ ৫৭ হাজার ৭৩০ টাকা এবং ৮ হাজার ৩০০ টাকার জাল নোট উদ্ধার করা হয়। পরে এ ঘটনায় মামলা করা হয়।

মামলা চলাকালে সাতজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ করেন আদালত। অভিযোগ প্রমাণিত হওয়ায় আসামি সাইফুল ইসলামকে ১৪ বছরের সশ্রম কারাদণ্ডাদেশ প্রদান করেন আদালত।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close