কুমারখালী ও পলাশবাড়ী প্রতিনিধি

  ২৩ মে, ২০২৪

কুমারখালীতে মান্নান পলাশবাড়ীতে মোকছেদ টানা তিনবার চেয়ারম্যান

উপজেলা পরিষদ নির্বাচনে টানা তিনবারের মতো চেয়ারম্যান পদে কুষ্টিয়ার কুমারখালীতে আব্দুল মান্নান খান এবং গাইবান্ধার পলাশবাড়ীতে একেএম মোকছেদ চৌধুরী বিদুৎ নির্বাচিত হয়েছেন। গত মঙ্গলবার রাতে পৃথক জেলা রির্টানিং কর্মকর্তা এই ফলাফল ঘোষণা করেন।

জানা গেছে, কুমারখালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল মান্নান খান আনারস প্রতীকে ৬০ হাজার ৯১০ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। গত বুধবার রাতে জেলা রির্টানিং কর্মকর্তা আবু আনছার এই ফলাফল ঘোষণা করেন।

পুরুষ ভাইস-চেয়ারম্যান পদে উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রাসেল হোসেন (টিউবওয়েল) ও মহিলা ভাইস-চেয়ারম্যান পদে মৌসুমি আক্তার (ফুটবল) বেসরকারি ভাবে বির্বাচিত হয়েছেন।

উপজেলার ১১টি ইউনিয়ন ও একটি পৌরসভা মিলে মোট ১০০টি ভোট কেন্দ্রে ভোট প্রদান করেন ভোটাররা।

এদিকে গাইবান্ধার পলাশবাড়ী প্রতিনিধি জানান, দ্বিতীয় ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ এবং ভাইস-চেয়ারম্যান আবু ফরহাদ মন্ডল ও দ্বিতীয় বারেরমত মহিলা ভাইস চেয়ারম্যান হয়েছেন আনোয়ারা বেগম।

গত মঙ্গলবার সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতীহীনভাবে উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়।

পলাশবাড়ী পৌরসভা সহ উপজেলার ৮টি ইউনিয়নে ৮৩টি ভোট কেন্দ্রে নির্বাচন হয়েছে। উপজেলায় ভোটার সংখ্যা ২ লাখ ২৩ হাজার ২০৯ জন। এর মধ্যে পুরুষ ১ লাখ ৯২ হাজার ৯ এবং মহিলা ১ লাখ ১৪ হাজার ২ জন ও হিজরা ১ জন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close