ইবি প্রতিনিধি

  ১৭ মে, ২০২৪

বাসি খাবার বিক্রির অভিযোগে ইবিতে দোকানে তালা

আগের দিনের পঁচা বাসি খাবার পরের দিনের খাবারের সঙ্গে মিশিয়ে বিক্রির অভিযোগে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) একটি খাবারের দোকানে তালা দিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসস। গত বুধবার বিকাল সাড়ে ৪টার দিকে বিশ্ববিদ্যালয়ের জিয়া মোড়ে অবস্থিত হাজী বিরিয়ানি হাউজ নামক দোকানটিতে তালা দেয় প্রক্টরিয়াল বডির সদস্যরা।

এ সময় প্রক্টোরিয়াল বডির মধ্যে উপস্থিত ছিলেন সহকারী প্রক্টর ড. আমজাদ হোসেন, ইয়ামিন মাসুম, মো. নাসির মিয়াসহ বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তা শাখার সদস্যরা।

প্রত্যক্ষদর্শীর সূত্রে জানা গেছে, এদিন বিকাল সাড়ে ৪টার দিকে দোকানটিতে খেতে বসেন শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাসিম আহমেদ জয়। এসময় তিনি দোকান থেকে মোরগ-পোলাওয়ের অর্ডার নেন। পরে খাবারটি খাওয়ার বুজতে পারেন প্লেটে থাকা রোস্টটি বাসি। এসময় তিনি দোকানের কর্তৃপক্ষকে জানালে তারা বিষয়টি শিকার করে নিয়ে বলেন বাবুর্চির ভুল বলে জানান।

এসময় অভিযোগকারী শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাসিম আহমেদ জয় জানান, এই দোকান থেকে ক্যাম্পাসের প্রতিদিন দুই থেকে আড়াইহাজার শিক্ষার্থী খাবার নিচ্ছে এমন অনেক শিক্ষার্থী আছে যারা খাওয়া-দাওয়া করে এ অন্যায়টুকু মেনে নিয়ে চলে যায়। কিন্তু আমি একজন সাধারণ শিক্ষার্থী হিসেবে এর প্রতিবাদ করছি।

দোকানে থাকা কর্মচারী নাম প্রকাশে অনিচ্ছুক বাবুর্চির ওপর দোষ চাপিয়ে বলেন, খাবার খেতে ওই ভাই এর প্লেটে যে খাবারটা দেওয়া হয়েছিল ওই খাবারে একটু সমস্যা ছিল। বাবুর্চি হয়তো আগের খাবারের সঙ্গে নতুন খাবার মিশিয়ে দিয়েছিল।

সহকারী প্রক্টর মো. ইয়ামিন মাসুম বলেন, শিক্ষার্থীদের স্বার্থে খারাপ খাবারের বিষয়টি বিবেচনা করে আমরা সাময়িক সময়ের জন্য দোকানে তালা লাগিয়ে দিয়েছি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close