দুর্গাপুর (রাজশাহী) প্রতিনিধি

  ১৫ মে, ২০২৪

দুর্গাপুরে অভিযোগ

সরকারি সুবিধা নিয়ে নির্বাচনে প্রভাব বিস্তার চেয়ারম্যানের

নির্বাচনী বিধি অনুযায়ী পরবর্তী সিদ্ধান্ত নেওয়ার আশ্বাস ইউএনওর

রাজশাহীর দুর্গাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান সরকারি সুবিধার মধ্যে থেকে উপজেলা পরিষদ নির্বাচনে অংশগ্রহনকারী এক প্রার্থীর পক্ষে প্রভাব বিস্তারের অভিযোগ উঠেছে।

এ বিষয়ে গত রবিবার রিটার্নিং কর্মকর্তার কাছে উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলামের বিরুদ্ধে লিখিত অভিযোগ করেছেন নির্বাচনে অংশগ্রহনকারী মোটরসাইকেল প্রতীকের প্রার্থী শরিফুজ্জামান শরিফ।

অভিযোগ সূত্রে জানা যায়, আগামী ২১ মে দুর্গাপুর উপজেলা পরিষদ নির্বাচনে অংশগ্রহনের জন্য বর্তমান উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম দায়িত্ব থেকে অব্যাহতি নিয়ে নির্বাচনে মনোনয়নপত্র দাখিল করেন। প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিনে তিনি নিজ প্রার্থীতা প্রত্যাহার করে নির্বাচন থেকে সরে দাঁড়ান এবং পুনরায় উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব গ্রহণ করেন।

পরবর্তীতে স্বপদে বহাল থেকে নির্বাচনে চেয়ারম্যান পদে অংশগ্রহণকারী ঘোড়া প্রতীকের প্রার্থী আব্দুল মজিদ সরদারের পক্ষে প্রচার চালানোসহ নির্বাচনী মাঠে প্রভাব বিস্তার করছেন এবং নির্বাচনী এলাকায় গিয়ে সাধারণ ভোাটারদের সরকারি সুযোগ-সুবিধা দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে নির্বাচনী পরিবেশে সমঅধিকার বিঘ্নিত করছেন বলে অভিযোগ করেছেন প্রার্থী শরিফুজ্জামান শরিফ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) স্বীকৃতি প্রামানিক এ বিষয়ে বলেন, অভিযোগ পেয়েছি। নির্বাচন কমিশনের উপজেলা পরিষদ নির্বাচনী বিধি অনুযায়ী পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close