পাথরঘাটা (বরগুনা) প্রতিনিধি

  ১৫ মে, ২০২৪

পাথরঘাটা

স্ত্রীর পক্ষে ভোট চাওয়ায় যুবদল নেতাকে বহিষ্কার

যুবদল কেন্দ্রীয় কমিটি থেকে সোমবার বহিষ্কারের আদেশ * তৃতীয় ধাপে ২৯ মে ভোট

বরগুনার পাথরঘাটায় উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় সিদ্ধান্ত অমান্য করে স্ত্রীর পক্ষে ভোট চাওয়ায় উপজেলা যুবদলের আহ্বায়ক লিটন আহমেদকে বহিষ্কার করেছে কেন্দ্রীয় কমিটি। গত সোমবার যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক আবদুল মোনায়েম মুন্নার নির্দেশে যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-দফতর সম্পাদক আজিজুর রহমান আকন্দ স্বাক্ষরিত এক পত্রে এ বহিষ্কারাদেশ দেওয়া হয়। পাথরঘাটায় তৃতীয় ধাপে আগামী ২৯ মে ভোট গ্রহণ করা হবে।

জানা গেছে, পাথরঘাটা উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী ফারজানা আহাম্মেদ মনির পক্ষে প্রকাশ্যে ভোট প্রার্থনা করে সংগঠনের নিয়ম শৃঙ্খলা ভঙ্গ করায় তার স্বামীকে বহিষ্কার করা হয়।

জানতে চাইলে লিটন আহমেদ বলেন, ‘এটা দলের সিদ্ধান্ত। দল আমাকে বহিষ্কার করছে। কিন্তু আমি দলকে ভালোবাসি। যতদিন বেঁচে আছি (বিএনপি) দল করে যাব। এ ব্যাপারে কোনো মন্তব্য করতে চাই না।’

পাথরঘাটা উপজেলা বিএনপির আহ্বায়ক চৌধুরী মো. ফারুক প্রতিদিনের সংবাদকে বলেন, লিটন আহমেদ উপজেলা যুবদলের আহ্বায়ক ছিলেন। দলীয় সিদ্ধান্ত আমান্য করে উপজেলা পরিষদ নির্বাচনে স্ত্রীর পক্ষে ভোট চাওয়ায় তাকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close