শামীম রেজা ডাফরুল, গোবিন্দগঞ্জ (গাইবান্ধা)

  ১৪ মে, ২০২৪

গোবিন্দগঞ্জে জমে উঠেছে প্রচার চেয়ারম্যান পদে হাড্ডাহাড্ডি

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদের নির্বাচনী প্রচার জমে উঠেছে। দিন রাত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদের প্রার্থীরা গ্রাম-গঞ্জ, হাট-বাজারে নির্বাচনী প্রচার চালিয়ে যাচ্ছেন। প্রার্থীরা পাড়া মহল্লার বিভিন্ন বাড়িতে যোগ দিচ্ছেন ঘরোয়া ও উঠান বৈঠকে। চাইছেন পরিবার, আত্মীয়-স্বজন, প্রতিবেশী ও ভোটারদের ভোট আর মুরব্বিদের দোয়া-আশীর্বাদ।

কে হচ্ছেন উপজেলা চেয়ারম্যান এই নিয়ে চায়ের স্টল, বৈঠক খানাসহ সর্বত্রই একই আলোচনা। কারণ চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতাকারী দুই প্রার্থীর এলাকায় রয়েছে রয়েছে ব্যাপক জনপ্রিয়তাও। তাই অনেকে মনে করছেন, চেয়ারম্যান পদে দুই প্রার্থীর মধ্যে হাড্ডাহাড্ডি লড়াই হওয়ার সম্ভাবনা রয়েছে।

জানা যায়, গোবিন্দগঞ্জে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতাকারী দুই প্রার্থী হলেন- সদ্য পদত্যাগ করা উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধান (মোটর সাইকেল) ও উপজেলার সাপমারা ইউনিয়ন পরিষদের সদ্য পদত্যাগ করা চেয়ারম্যান শাকিল আলম (আনারস)।

ভাইস চেয়ারম্যান পদে ৫ প্রার্থী হলেন- সদ্য পদত্যাগকারী ভাইস চেয়ারম্যান শরিফুল ইসলাম সরকার (মাইক), আব্দুল মতিন মোল্লা (চশমা), মেসবাহ নাহিফুদ দৌলা (টিউবওয়েল), পাপন মিয়া (তালা) ও মাহাবুর রহমান (টিয়া পাখি)।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৭ প্রার্থী হলেন- সদ্য পদত্যাগকারী সাকিলা বেগম (পদ্ম ফুল), পাপিয়া রানী দাস (সেলাই মেশিন), আফরুজা খাতুন (হাঁস), উম্মে জাহান (প্রজাপতি), সাথী আকতার (বৈদ্যুতিক পাখা), মমতা বেগম (কলস) ও ফাতেমা খাতুন (ফুটবল)।

জানা যায়, উপজেলায় বর্তমান ভোটার সংখ্যা ৪ লাখ ৪ হাজার ৮০৫ জন। আগামী ২১ মে দ্বিতীয় ধাপে হবে ভোট।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close