রংপুর ব্যুরো

  ১৪ মে, ২০২৪

রংপুর সদর

প্রবাসী স্বামীর ২ কোটি টাকা আত্মসাৎ প্রতারক কারাগারে

পরকীয়া করে প্রবাসী স্বামীর ২ কোটি টাকা আত্মসাৎ করায় প্রেমিক রায়হানুল ইসলাম রায়হানকে কারাগারে পাঠিয়েছেন আদালত। গত রবিবার বিকেলে রংপুর মেট্রোপলিটন আদালতের বিচারক শুনানি শেষে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

দি ত রায়হানুল ইসলাম দিনাজপুরের পার্বতীপুর পলাশবাড়ী এলাকার বাসিন্দা। তিনি লালমনিরহাটের উত্তর বাংলা কলেজে কর্মরত।

এর আগে স্ত্রী আফসানা শোহেলি ও তার পরকীয় প্রেমিক রায়হানুল ইসলামের বিরুদ্ধে মামলা করেন লন্ডন প্রবাসী ফরহাদুজ্জামান। ২০১০ সালের ৩১ ডিসেম্বর রংপুর নগরীর সেনপাড়ার বাসিন্দা আফসানা সোহেলিকে বিয়ে করেন তিনি। পরে ২০১১ সালের ১০ জানুয়ারি তিনি স্ত্রীকে লন্ডনে যান।

প্রবাসী ফরহাদুজ্জামান জানান, লন্ডনে তিনি অনলাইনে ব্যবসা শুরু করেন। ব্যবসা ভালো হওয়ায় পেজ খুলে তার স্ত্রীকে বাংলাদেশের প্রতিনিধি করে ব্যবসার প্রসার ঘটান। দীর্ঘ সময় ব্যবসা করায় স্ত্রীর হাতে ২ কোটি টাকা জমে। এর হিসাব চাইলে সোহেলীর সঙ্গে তার মতানৈক্যের সৃষ্টি হয়। পরবর্তীতে খোঁজ নিয়ে জানতে পারেন, দিনাজপুরের রায়হানুল ইসলামের সঙ্গে স্ত্রীর পরকীয়া সম্পর্ক আছে। দুজনে কৌশলে তার ২ কোটি টাকাসহ ব্যবসার আরো অনেক কিছু আত্মসাৎ করেছেন বলে অভিযোগ করেন।

ফরহাদুজ্জামান আরো জানান, ২০২৪ সালের ৭ মার্চ তিনি বাংলাদেশে আসার পরে ৯ মার্চ সোহেলীদের বাসায় গেলে সেখানে রায়হানকে দেখতে পান। পরে জানতে পারেন সোহেলী রায়হানকে বিয়ে করেছেন। তিনি সোহেলীর কাছে টাকা ব্যবসার সরঞ্জামাদি ফেরত চাইলে তারা তা ফেরত দিতে অস্বীকৃতি জানান। অনেক চেষ্টা করেও টাকা ফেরত পাননি বলেও জানান তিনি।

পরে রায়হান ও সোহেলীকে আসামি করে আদালতে মামলা করেন ভুক্তভোগী ফরহাদুজ্জামান। গত রবিবার রায়হান জামিন নিতে এলে সব প্রমাণ দেখে রায়হানকে আটক দেখিয়ে জেল হাজতে পাঠান আদালত।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close