ভান্ডারিয়া (পিরোজপুর) প্রতিনিধি

  ১৪ মে, ২০২৪

ভান্ডারিয়া উপজেলা নির্বাচন

বিনাপ্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত মিরাজুল

পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলা পরিষদ নির্বাচনে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় উপজেলা চেয়ারম্যান মো. মিরাজুল ইসলাম দ্বিতীয়বারের মতো নির্বাচিত হলেন। এছাড়া ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান বিনাপ্রতিদ্বদ্বিতায় নির্বাচিত হয়েছেন।

আগামী ২৯ মে ভান্ডারিয়া উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও তিন প্রার্থীর বিপরীতে কোনো প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় বিধি অনুযায়ী তারা নির্বাচিত হন। অতিরিক্ত জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা মাধবী রায় এর স্বাক্ষরিত বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত হওয়া যায়।

উপজেলা চেয়ারম্যান পদে বর্তমান চেয়ারম্যান মো. মিরাজুল ইসলাম, ভাইস চেয়ারম্যান পদে বর্তমান উপজেলা ভাইস চেয়ারম্যান মো. মশিউর রহমান মৃধা ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে মালিকা পারভীন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন। চেয়ারম্যান মো. মিরাজুল ইসলাম ভান্ডারিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদে রয়েছেন।

জানা গেছে, ভান্ডারিয়া উপজেলায় চেয়ারম্যান পদে ৪ প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন। যাচাই-বাছাইয়ে হলফ নামায় অসম্পূর্ণ তথ্য পাওয়ায় জাতীয় পার্টি-জেপি (মঞ্জু) মনোনীত চেয়ারম্যান প্রার্থী মো. মাহিবুল হোসেন মাহিম এর মনোনয়ন বাতিল করা হয়। বৈধ ঘোষিত চেয়ারম্যান পদের অন্য দুই প্রার্থী উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক এহসাম হাওলাদার এবং মো. সালাহ উদ্দিন প্রার্থিতা প্রত্যাহার করেন। ফলে চেয়ারম্যান পদে কোনো প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় মিরাজুল ইসলাম বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close