খোরশেদ আলম, কালিয়াকৈর (গাজীপুর)

  ১৩ মে, ২০২৪

উপজেলা নির্বাচন

কালিয়াকৈরে বর্তমান চেয়ারম্যানের সঙ্গে ভাইস চেয়ারম্যানের লড়াই

গাজীপুরের কালিয়াকৈর উপজেলা জুড়ে লেগেছে নির্বাচনী হাওয়া। সরগরম হয়ে উঠেছে নির্বাচনী মাঠ। প্রতিটি চায়ের দোকান, হাট-বাজারে চলছে প্রার্থীদের নিয়ে জল্পনা কল্পনা। পোস্টার ব্যানার ফেস্টুন শোভা পাচ্ছে বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে। ভোটকে সামনে রেখে মাঠে তৎপরতা শুরু করেছেন প্রার্থীরা। এবার কালিয়াকৈরে চেয়ারম্যান পদে লড়াই করছেন বর্তমান ভাইস চেয়ারম্যান সেলিম আজাদ ও বর্তমান চেয়ারম্যান কামাল উদ্দিন সিকদার।

কালিয়াকৈরকে আত্মনির্ভরশীল উপজেলা হিসাবে গড়ে তুলতে চান বর্তমান চেয়ারম্যান কামাল উদ্দিন সিকদার। এবারও তিনি উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হয়েছেন। দ্বিতীয় ধাপে ২১ মে উপজেলা নির্বাচন সামনে রেখে উন্নয়নের প্রতিশ্রুতি দিয়ে আনারস প্রতীকে ভোট চেয়েছেন তিনি। এর আগে, চেয়ারম্যান থাকা অবস্থায় ২৭২টি গ্রামের প্রতিটি পাড়া-মহল্লায় উন্নয়ন করেছেন বলে জানান তিনি। এ কারণে জনগণ তাকে আবারও নির্বাচিত করবেন বলে বিশ্বাস কামাল উদ্দিনের।

গত উপজেলা নির্বাচন থেকেই নির্বাচনে অংশ নিচ্ছে না বিএনপি। ফলে স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীরাই নির্বাচনের প্রস্তুতি নিচ্ছেন।

এবারও বিএনপি জামায়াত নির্বাচনে না এলে সদ্য সমাপ্ত সংসদ নির্বাচনের মতো উপজেলা নির্বাচনেও দলীয় প্রার্থীর সঙ্গে ভোটের লড়াই হবে আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী ও ভাইস চেয়ারম্যান প্রার্থীদের। দলীয় প্রার্থী নির্বাচনের বিষয় না থাকায় নিজের অবস্থানের ওপর ভর করে গণসংযোগ চালিয়ে যাচ্ছেন তারা।

বর্তমান ভাইস চেয়ারম্যান সেলিম আজাদ জানান, পাঁচটি বছর কালিয়াকৈর মানুষের সুখদুখে পাশে থেকে কাজ করেছি। সে বিবেচনায় জনগন আবারও আমাকে ভোট দিয়ে নির্বাচিত করবে। জানতে চাইলে তিনি বলেন, কালিয়াকৈরের প্রতিটি গ্রাম শহরে পরিণত করতে চাই।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close