পেকুয়া (কক্সবাজার) প্রতিনিধি

  ১৩ মে, ২০২৪

পেকুয়ায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রচার জমজমাট

পেকুয়া উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে জমজমাট প্রচার চলছে। প্রার্থী প্রত্যাহারের পর থেকে শেষপর্যন্ত নির্বাচনী মাঠে ৪ জন মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী রয়েছেন। আগামী ২১ মে অনুষ্ঠিতব্য এ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীরা প্রচার চালিয়ে যাচ্ছেন। গ্রামে-গঞ্জে চলছে প্রার্থীদের নিয়ে আলোচনা সমালোচনা। চলছে চুলচেরা বিশ্লেষণ। গত ২ মে বৃহস্পতিবার প্রতীক বরাদ্দের পর থেকে প্রার্থীরা উপজেলার প্রতি হাটে বাজারে, পাড়া মহল্লায় করছে উৎসবমুখর প্রচার।

এদিকে, মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মধ্যে ৪ জন প্রার্থী পেকুয়ার ৭ ইউনিয়নের আনাচে-কানাছে, গ্রাম-গঞ্জে প্রচার চালিয়ে যাচ্ছে। তারা হলেন- পেকুয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি জহিরুল ইসলামের সহধর্মিণী ইয়াসমিন সুলতানা মুন্নি (কলসি), বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান উম্মে কুলসুম (ফুটবল), রাজিয়া সুলতানা (প্রজাপতি), যুবদল নেতা ইখতিয়ার উদ্দিনের সহধর্মিণী আজমীর নুরে জন্নাত (চুন্নী) প্রতীক (হাঁস)।

পেকুয়ার ৭টি ইউনিয়নের ভোটারদের সঙ্গে কথা বলে ও খোঁজ খবর নিয়ে জানা যায়, বর্তমানে প্রচার ও জনপ্রিয়তার দিক দিয়ে ইয়াসমিন এগিয়ে রয়েছেন। অপরদিকে রাজাখালীর এক ভোটার জানান, বর্তমান ভাইস চেয়ারম্যান উম্মে কুলসুম মিনু এলাকার মানুষের সঙ্গে বিচ্ছিন্ন থাকায় ভোটাররা তার থেকে ছিটকে পড়েছেন। রাজিয়া সুলতানা নতুন প্রার্থী হিসেবে প্রচারে রয়েছেন। অন্যদিকে, আজমীর নুরী জন্নাত চুন্নীও নতুন প্রার্থী হওয়ায় ভোটারদের মধ্যে তেমন আলোচনার ঝড় তুলতে পারেননি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close