ফরিদপুর প্রতিনিধি 

  ১২ মে, ২০২৪

ফরিদপুর

‘চন্দনা কমিউটার ট্রেন’ থামাতে ৪৮ ঘণ্টার আলটিমেটাম

রাজবাড়ী থেকে ছেড়ে আসা ঢাকাগামী ‘চন্দনা কমিউটার ট্রেন’ ফরিদপুুর রেলস্টেশনে থামার (স্টপেজ) দাবিতে ট্রেন অবরোধ করে আবারও মানববন্ধন হয়েছে।  

গতকাল শনিবার ভোরে ফরিদপুর রেলস্টেশনে এ কর্মসূচি পালন করা হয়। মানববন্ধনে আন্দোলনকারীরা কাফনের কাপড় শরীরে জড়িয়ে রেললাইনের ওপর শুয়ে ট্রেন অবরোধ করে। পরে পাকশীর ঊর্ধ্বতন রেল কর্মকর্তাদের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে লিখিত আবেদন পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেওয়া হয়। এরপর ৪৮ ঘণ্টার মধ্যে দাবি পূরণ না হলে অনির্দিষ্টকালের জন্য রেল অবরোধের ঘোষণা দিয়ে অবরোধ তুলে নেন তারা।

প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার ভোর সোয়া পাঁচটা থেকে এ দাবিতে সমবেত হন স্থানীয় বাসিন্দারা। ভোর ৫টা ৩৮ মিনিটে ট্রেনটি ফরিদপুর অতিক্রম করার আগে তারা কাফনের কাপড় শরীরে জড়িয়ে রেলপথের ওপর শুয়ে পড়েন।  

বক্তারা ফরিদপুরে চন্দনা কমিউটার ট্রেনের স্টপেজ দাবি করে বলেন, গত ৫ মে একই দাবিতে মানববন্ধনের পর জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি দেওয়া হয়েছে। রেল কর্তৃপক্ষের কাছে দাবি সম্বলিত আবেদনও পাঠানো হয়েছে ই-মেইলে। কিন্তু কর্তৃপক্ষ তাতে কর্ণপাত করেননি। এ কারণে আজ আবার আন্দোলনে নেমেছি। 

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close