শরণখোলা ও মুরাদনগর প্রতিনিধি

  ১২ মে, ২০২৪

বজ্রপাতে শরণখোলায় ২ শ্রমিক মুরাদনগরে কিশোরের মৃত্যু

বজ্রপাতে বাগেরহাটের শরণখোলায় দুজন শ্রমিক নিহত ও ৬ জন আহত এবং কুমিল্লার মুরাদনগরে এক কিশোরের মৃত্যু হয়েছে। গতকাল শনিবার সকালে দুই উপজেলার পৃথক স্থানে এ ঘটনা ঘটে।

জানা গেছে, শরণখোলায় বজ্রপাতে দুজন শ্রমিক নিহত ও ৬ জন আহত হয়েছেন। শরণখোলায় গতকাল শনিবার সকাল ১০টার দিকে উপজেলার রায়েন্দা ইউনিয়নের চাল রায়েন্দা (বান্ধাঘাটা) এলাকায় ঘটনাটি ঘটে। নিহতরা হলেন মোস্তফা শেখ ও মিলন শেখ।

স্থানীয়রা জানান, শনিবার সকালে ১১ জন শ্রমিক বজ্রপাতের ঘটনা ঘটলে মিলন ও মোস্তফা ঘটনাস্থলে মারা যায় এবং সোহেল, বাবুল, খোকন গাজী, জলিল, রাসেল ও সাগর গুরুতর আহত হয়। পরে স্থানীয়দের সহয়তায় তাদের শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. প্রিয় গোপাল বিশ্বাস জানান, হাসপাতালে আনার আগেই দুজনের মৃত্যু হয়েছে এবং আহতদের চিকিৎসা চলছে। শরণখোলা থানার ওসি এএইচএম কামরুজ্জামান খাঁন ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

এদিকে কুমিল্লার মুরাদনগর প্রতিনিধি জানান, উপজেলায় বাড়ির পাশের মাঠে ফুটবল খেলতে গিয়ে বজ্রপাতে সিয়াম (১৩) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে।

গতকাল শনিবার সকাল সাড়ে ৯টায় উপজেলার নবীপুর পশ্চিম ইউনিয়নের উত্তর ত্রিশ গ্রামে এ ঘটনা ঘটে। সকালে উপজেলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রভাস চন্দ্র ধর বিষয়টি নিশ্চিত করেন। নিহত কিশোর উত্তর ত্রিশ গ্রামের মো. হুমায়ুন মিয়ার ছেলে।

জানা গেছে, শনিবার সকালে বাড়ির পাশের মাঠে বন্ধুদের সঙ্গে ফুটবল খেলতে যায় সিয়াম। খেলা চলাকালে সাড়ে ৯টার দিকে আচমকা বৃষ্টি ও বজ্রপাত শুরু হয়। এসময় বজ্রপাতের কবলে পড়ে কিশোর সিয়াম গুরুতর আহত হয়। এসময় সহপাঠীরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। কুমিল্লা মেডিকেলে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close