সিরাজগঞ্জ প্রতিনিধি

  ১২ মে, ২০২৪

রায়গঞ্জে চেয়ারম্যানের বিরুদ্ধে ১২ ইউপি সদস্যের অনাস্থা

সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার পাঙ্গাসী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রফিকুল ইসলাম নান্নুর বিরুদ্ধে দুর্নীতি, অনিয়ম ও স্বেচ্ছাচারিতার অভিযোগ এনে তার অপসারণ দাবি করে করেছেন ১২ ইউপি সদস্য। একই সঙ্গে তারা চেয়ারম্যানের বিরুদ্ধে অনাস্থা প্রস্তাব দিয়ে ব্যবস্থা নিতে উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) কাছে চিঠি দিয়েছেন।

ইউপি সদস্য আব্দুল মালেক মন্ডল অভিযোগ করে বলেন, দায়িত্ব পাওয়ার পর থেকেই সরকারি টাকা উন্নয়ন প্রকল্পে ব্যয় না করে আত্মসাৎ করেছেন চেয়ারম্যান। এছাড়া পরিষদের বিভিন্ন কর্মকাণ্ডে সদস্যদের সমন্বয় না করে চেয়ারম্যান একক সিদ্ধান্তেই সব কার্যক্রম পরিচালনা করেন যা স্বেচ্ছাচারিতার সামিল। যার কারণে অনাস্থা প্রস্তাব দেওয়া হয়েছে। গত বৃহস্পতিবার বিকেলে জরুরি সভা করে ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম নান্নুর বিরুদ্ধে অনাস্থা প্রস্তাব দাখিলের সিদ্ধান্ত নেওয়া হয় বলেও জানান তিনি।

এদিকে, সব অভিযোগ অস্বীকার করে পাঙ্গাসী ইউপি চেয়ারম্যন রফিকুল বলেন, ওইসব অভিযোগের কোনো ভিত্তি নেই। তিনি পাল্টা অভিযোাগ করেন বলেন, বিভিন্ন উন্নয়ন প্রকল্পের টাকা তাদের ভাগ করে দিতে রাজি না হওয়ায় আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দিয়েছেন। গতকাল রায়গঞ্জ ইউএওন মোহাম্মদ নাহিদ হাসান খান জানান তদন্ত কর্মকর্তা নিয়োগ করে ব্যবস্থা গ্রহণ করা হবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close