ধুনট (বগুড়া) প্রতিনিধি

  ১২ মে, ২০২৪

ধুনটে গার্মেন্টকর্মীকে ধর্ষণ, গ্রেপ্তার ১

বগুড়ার ধুনট উপজেলায় এক নারী শ্রমিককে ধর্ষণের অভিযোগে মহিদুল হাসান মিলন (৩২) নামের এক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত শুক্রবার রাতে ভুক্তোভোগী পোশাক কারখানার এক নারী কর্মী ওই ব্যবসায়ীর বিরুদ্ধে মামলা দায়ের করেন।

এর আগে, গত শুক্রবার মধ্যরাতে পুলিশ অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করেছে। গতকাল শনিবার দুপুরের পর ধুনট থানা থেকে তাকে আদালতের মাধ্যমে বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে। গ্রেপ্তার মহিদুল হাসান মিলন উপজেলার চিকাশি ইউনিয়নের সোনারগাঁ গ্রামের বাসিন্দা।

মামলা সূত্রে জানা গেছে, সিরাজগঞ্জ সদরের ইসলামপুর গ্রামের দরিদ্র পরিবারের এক নারী ঢাকায় একটি গার্মেন্টেসে চাকরি ও মহিদুল হাসান মিলন একই গার্মেন্টসে কাপড়ের ব্যবসা করেন। সেই পরিচয়ের সুবাদে মেয়েকে ৮ মে ধুনট সরকারি ডাকবাংলোর কক্ষ ভাড়া নিয়ে কয়েক দফা ধর্ষণ করে মহিদুল। এ ঘটনায় ভূক্তভোগী গার্মেন্টস কর্মী বাদি হয়ে গত ১০ মে রাতে মহিদুল হাসান মিলনের বিরুদ্ধে ধুনট থানায় একটি মামলা করে।

ডাকবাংলোর তত্ত্বাবধায়ক জাহাঙ্গীর আলম বলেন, ওপর মহলের তদবিরে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে তারা ডাকবাংলোর একটি কক্ষটি ভাড়া নিয়েছিল।

ধুনট থানার ওসি সৈকত হাসান জানান, ধর্ষণ মামলার আসামিকে কারাগারে পাঠানো হয়েছে। এ ছাড়া ভুক্তোভোগীর শারীরিক পরীক্ষার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে এবং জবানবন্দী রেকর্ডের জন্য বগুড়া আদালতে পাঠানো হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close