ঠাকুরগাঁও প্রতিনিধি

  ২১ এপ্রিল, ২০২৪

নিখোঁজের ২ দিন পর মিলল নিবিরের লাশ, শত্রুতাবশত হত্যা দাবি মায়ের

ঠাকুরগাঁও সদর উপজেলার সালান্দর মান্দ্রাসাপাড়া এলাকায় নিখোঁজের দুদিন পর নিবির নামে এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ।

গতকাল শনিবার সকালে নিখোঁজের দুই দিন পর বসতঘরের পেছন থেকে ওই শিশুর লাশ উদ্ধার করা হয়। নিহত নিবির সালান্দর মাদ্রাসাপাড়া এলাকার ওমান প্রবাসী আব্দুস সালাম বাবুলের ছেলে। সে স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির শিক্ষার্থী ছিল।

ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ বি এম ফিরোজ ওয়াহিদ বলেন, হত্যাকাণ্ডটি আজ (শনিবার) সংঘটিত হয়নি। ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে। মামলা প্রক্রিয়াধীন। কারা, কী কারণে এ ঘটনা ঘটিয়েছে তা গুরুত্বের সঙ্গে দেখছে পুলিশ। এর আগে, শিশুটি নিখোঁজের পর তার মা থানায় সাধারণ ডায়েরি করেন।

পুলিশ ও নিহত স্বজনেরা জানান, গত বৃহস্পতিবার দুপুরে খাবার খেয়ে বাড়ির পাশে বন্ধুদের সঙ্গে খেলতে যায় নিবির। এরপর থেকে সে আর বাড়ি ফিরে না আসায় বিভিন্ন স্থানে খোঁজ করেও সন্ধান মেলেনি তার।

গতকাল শনিবার ভোরে নিজেদের বাড়ির পেছন থেকে নিবিরের মরদেহ দেখতে পান তার মা শিল্পী খাতুন। এ সময় পুলিশে খবর দিলে ঘটনাস্থল পরিদর্শন করেন সদর থানা পুলিশ, পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) ও গোয়েন্দা শাখার (ডিবি) বিভিন্ন কর্মকর্তা।

শিল্পী খাতুন বলেন, দুই দিন ধরে কত জায়গায় খোঁজাখুঁজি করেও নিবিরকে পাইনি। অথচ আজ (শনিবার) তার লাশ বাড়ির পেছনে পাওয়া গেল। আমার সন্তানকে কেউ শত্রুতাবশত অপহরণ করে হত্যা করেছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close