চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

  ১৮ এপ্রিল, ২০২৪

শিবগঞ্জে কলেজছাত্রকে মাদক মামলায় ফাঁসানোর দাবিতে সংবাদ সম্মেলন

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে কলেজছাত্র নাইম আলী বিদ্যুৎকে (২৭) মাদকের মামলায় ফাঁসানোর দাবি করেছে তার পরিবার। গতকাল বুধবার দুপুরে উপজেলার ধোবড়া বাজারে সংবাদ সম্মেলন করে এ দাবি করে পরিবারটি।

নাইম আলী বিদ্যুৎ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের নসরুল ইসলামের ছেলে এবং রাজশাহী সিটি কলেজের অর্থনীতি বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী।

বুধবার দুপুরে লিখিত বক্তব্যে নাইম আলীর বোন সুরমা খাতুন অভিযোগ করেন, গত ৪ এপ্রিল রাত সাড়ে ১০টার দিকে তার ভাইকে ধোবড়া বাজার এলাকা থেকে ৫৯ বিজিবির সদস্যরা ধরে নিয়ে যায়। এ সময় তার ভাইকে কোন তল্লাশিও করা হয়নি। যা স্থানীয়রা দেখেছে। পরের দিন তারা জানতে পারেন, তার ভাইকে ৪০০ গ্রাম হোরোইন ও ২০ বোতল ফেনসিডিলসহ থানা পুলিশের কাছে মামলা দিয়ে হস্তান্তর করেছে বিজিবি। তার ভাই এ ধরনের কাজের সঙ্গে জড়িত নয়। পরিবারের পক্ষ থেকে মামলার সুষ্ঠু তদন্তের দাবি করেন তিনি।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন নাইম ইসলামের মা তরিকা বেগম, বাবা নসরুল ইসলাম, চাচা অবসরপ্রাপ্ত সেনাসদস্য খাইরুল ইসলামসহ অন্যরা।

চাঁপাইনবাবগঞ্জের ৫৯ বিজিবি অধিনায়ক লে. কর্নেল গোলাম কিবরিয়া এ বিষয়ে জানান, নাইম ইসলাম বিদ্যুৎ নিয়মিতই মাদক ক্যারি করত। তার মাদক কারবারের স্বীকারোক্তিও আছে বলে জানান এই কর্মকর্তা।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close