মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি

  ১৭ এপ্রিল, ২০২৪

পিরোজপুরের মঠবাড়িয়া

পাওনা টাকা চাওয়ায় দুই ভাইকে মারধর

পিরোজপুরের মঠবাড়িয়ায় পাওনা টাকা চাওয়ায় ডেকে নিয়ে দুই ভাইকে পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। গত সোমবার রাতে উপজেলার আন্ধারমানিক গ্রামে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন আন্ধারমানিক গ্রামের বাসিন্দা আলমগীর খান (২৮) ও তার ভাই জাহাঙ্গীর খান (২৫)। এর মধ্যে জাহাঙ্গীর আন্ধারমানিক কেন্দ্রীয় জামে মসজিদের মুয়াজ্জিনের দায়িত্ব পালন করছেন। অভিযুক্ত মহিবুল্লাহ সরদারের কাছে জানতে চাইলে মারধরের কথা অকপটে স্বীকার করেন।

জানা গেছে, প্রায় দেড় বছর আগে জাহাঙ্গীর খানের কাছ থেকে তিন হাজার টাকা ধার নেন একই গ্রামের বাসিন্দা মহিবুল্লাহ সরদার। সোমবার রাতে মোবাইল ফোনে পাওনা টাকা চাইলে নিজের বাড়ির সামনে যেতে বলেন মহিবুল্লাহ। বড় ভাই আলমগীর খানকে সঙ্গে নিয়ে জাহাঙ্গীর ওই বাড়ির সামনে গেলে তাদের ওপর হামলা করা হয়। মহিবুল্লাহ সরদার, তার ভাই আলামিন সরদার ও মাইনুল সরদার, সেলিম সরদার, রিয়াদ সরদার, রফিকুল সরদার তাদের পিটিয়ে আহত করেন। পরে স্থানীয় বাসিন্দারা আহতদের উদ্ধার করে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।

জানতে চাইলে মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শফিকুল ইসলাম বলেন, ‘আহতদের বড় ভাই বাবুল খান মঠবাড়িয়া থানায় একটি লিখিত অভিযোগ করলে (গতকাল) মঙ্গলবার ঘটনাস্থল পরিদর্শন করা হয়। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।’

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close