reporterঅনলাইন ডেস্ক
  ০৩ এপ্রিল, ২০২৪

সংক্ষিপ্ত সংবাদ

ঈদ উপহার

বাগেরহাট প্রতিনিধি

ঈদ উপলক্ষে বাগেরহাটে ঈদ সামগ্রী বিতরণ করেছেন বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ তন্ময়। গতকাল মঙ্গলবার বিকেলে বাগেরহাট খানজাহান আলী মাজার সংলগ্ন মাঠে ঈদসামগ্রী বিতরণ করেন তিনি। এ সময় তিনি ঈদ উপহার হিসেবে খাদ্যসামগ্রী, শাড়ি, লুঙ্গি ও নগদ সহায়তা প্রদান করেন। এছাড়া বাগেরহাট শহরের স্বাধীনতা উদ্যানে পৌরসভা ৯টি ওয়ার্ডের হাজারো মানুষের মধ্যে ঈদের উপহার সামগ্রী তুলে দেন তিনি। পরে তিনি সবার সঙ্গে কুশল বিনিময় করেন।

যুবক গ্রেপ্তার

চুয়াডাঙ্গা প্রতিনিধি

চুয়াডাঙ্গায় ৪ হাজারটি মাদক দ্রব্য ট্যাপেন্টাডল ট্যাবলেট জব্দসহ এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার সকাল ৮টার দিকে সদর থানাধীন দিন্নাতপুর-মাখালডাঙ্গা মাঠের সামনে থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার ওই যুবকের নাম মনির (২৪)। তিনি জেলার দর্শনা পৌরসভাধীন হাজীপাড়ার বাসিন্দা। চুয়াডাঙ্গার অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) নাজিম উদ্দিন আল-আজাদ এর তত্ত্বাবধানে এবং জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ ফেরদৌস ওয়াহিদের নেতৃত্বে অভিযান চলে। পরে গ্রেপ্তার যুবকের বিরুদ্ধে চুয়াডাঙ্গা সদর থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

পাঞ্জাবি বিতরণ

সিরাজগঞ্জ প্রতিনিধি

সিরাজগঞ্জের সয়দাবাদ ইউপির চেয়ারম্যান নবীদুল ইসলাম ঈদ উপলক্ষ্যে ৩ হাজার শাড়ী, লুঙ্গি ও পাঞ্জাবি বিতরণ করেছেন। চেয়ারম্যান নবীদুল ইসলাম এর ব্যক্তিগত উদ্যোগে পবিত্র ঈদুল আজহা উপলক্ষে প্রতিবছরের ন্যায় এবারও ইউনিয়ন আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠন নেতাকর্মীসহ অসহায় দরিদ্র ও দুস্থ মানুষদের পাশে দাড়াতে গত এক সপ্তাহে প্রায় তিন হাজার নারী-পুরুষদের মাঝে শাড়ি, লুঙ্গি ও পাঞ্জাবি বিতরণ করেছেন। বিতরণকালে উপস্থিত ছিলেন, ইউপি সদস্য আব্দুল মমিন, বাবু মন্ডলসহ সয়দাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের নেতারা।

লিফলেট বিতরণ

সিংড়া প্রতিনিধি

নাটোরের সিংড়ায় পরিবেশ ও প্রকৃতি সুরক্ষায় জনসচেতনতার লক্ষ্যে লিফলেট বিতরণ করেছেন পরিবেশ ও প্রকৃতি আন্দোলন নামের একটি স্বেচ্ছাসেবী সংগঠন। গতকাল মঙ্গলবার বেলা ১১টায় উপজেলার কলম ইউনিয়নের বলিয়াবাড়ি, বলিয়াবাড়া বটতলা ও কৃষ্ণপুর বাঁধ এলাকায় পরিবেশকর্মীরা এসব বিতরণ করেন। লিফলেট বিতরণকালে পরিবেশ ও প্রকৃতি আন্দোলনের সভাপতি ও সিংড়া প্রেসক্লাবের সভাপতি মোল¬া মো. এমরান আলী রানা, সাধারণ সম্পাদক আবু জাফর সিদ্দিকী, সহ-সভাপতি ও সিংড়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সৌরভ সোহরাবসহ অন্যরা উপস্থিত ছিলেন।

দোয়া মাহফিল

মুরাদনগর প্রতিনিধি

সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি, দীর্ঘায়ু কামনায় ইফতার ও দোয়া মাহফিল করেছে বিএনপি এবং অঙ্গ-সহযোগী সংগঠন। উপজেলার বাঙ্গরাবাজার থানাধীন হাটাস এলাকায় গত সোমবার এ ইফতার ও দোয়া মাহফিল হয়। ইফতারের আগে ভিডিও কনফারেন্সের মাধ্যমে নেতাকর্মীদের উদ্দেশ্যে বক্তব্য দেন বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও ৫ বারের সাবেক সাংসদ কাজী শাহ মোফাজ্জল হোসাইন কায়কোবাদ। ইউনিয়ন বিএনপি সভাপতি কাজী ময়নল হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক শাহআলম সরকার।

অর্থ সহায়তা

ভূঞাপুর প্রতিনিধি

টাঙ্গাইলের ভূঞাপুরে খন্দকার হায়দার আলী স্মৃতি কল্যাণ সংস্থার উদ্যোগে ঘাটান্দী খন্দকার হায়দার আলী মেমোরিয়াল উচ্চবিদ্যালয়ের ২২০জন দরিদ্র শিক্ষার্থীদের মধ্যে নগদ অর্থ প্রদান করা হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুরে বিদ্যালয় প্রাঙ্গনে এ অর্থ প্রদান করা হয়। এ সময় অত্র বিদ্যালয়ের সভাপতি খ. হাবিবুর রহমান সেলিম, প্রধান শিক্ষক এরশাদ আলী, সহকারী শিক্ষক ও অভিভাবকসহ শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close