চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

  ০১ এপ্রিল, ২০২৪

তরুণ উদ্যোক্তাকে হত্যাচেষ্টা নিরাপত্তাহীনতায় পরিবার

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে এক তরুণ উদ্যোক্তাকে মারধর করে জখমের পর আবারও প্রাণনাশের হুমকি ও ভয়ভীতি দেখানোর অভিযোগ উঠেছে এক ব্যবসায়ীর বিরুদ্ধে। নিজের পরিবারের নিরাপত্তার দাবিতে এসব অভিযোগ তুলে গত শনিবার দুপুরে জেলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেন গোমস্তাপুর উপজেলার চাইপাড়া গ্রামের তরুণ উদ্যোক্তা ও ফেরদৌস উল আলম।

ফেরদৌস উল আলম বলেন, গত ১৫ মার্চ চাইপাড়া জামে মসজিদের সাউন্ড সিস্টেম চালুর বিষয় নিয়ে বাকবিতণ্ডা হলে মসজিদের বাইরে এসে মারধর করে মুরগি ব্যবসায়ী জাহাঙ্গীর আলম। এ সময় স্থানীয়রা এগিয়ে আসলে ছেড়ে দেয়। পরদিন একা পেয়ে গলায় তার পেঁচিয়ে ও অস্ত্র দিয়ে বেধড়ক মারধর করে।

মধু ব্যবসায়ী ফেরদৌস উল আলম আরও বলেন, স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় আমাকে উদ্ধার করে গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসকরা জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান চিকিৎসকরা। সেখানে চিকিৎসা নিয়ে বাসায় ফিরে আসলেও এখনও হুমকি ও ভয়ভীতি দেখাচ্ছে। এতে নিরাপত্তাহীনতায় ভুগছেন পরিবার। এ নিয়ে কথা বলতে মুরগি ব্যবসায়ী জাহাঙ্গীর আলমের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও তিনি ফোন রিসিভ করেননি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close