নলছিটি (ঝালকাঠি) প্রতিনিধি

  ৩১ মার্চ, ২০২৪

ঝালকাঠির নলছিটি

স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে হত্যায় ইউপি চেয়ারম্যান গ্রেপ্তার

ঝালকাঠির নলছিটিতে সিদ্ধকাঠি ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ সভাপতি কাজী জিয়াউল ইসলাম ফুয়াদ (৪০) হত্যা মামলায় ওই ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান কাজী জেসমিন আক্তারকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল শনিবার সকালে বিষয়টি নিশ্চিত করেছেন জেলা অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. মহিতুল ইসলাম। গত শুক্রবার রাত ১২টার দিকে ওই ইউনিয়নের চৌদ্দবুড়িয়া গ্রামের নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

কাজী জেসমিন আক্তার নলছিটি উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক প্রয়াত ওবায়েদ কাজীর স্ত্রী এবং সিদ্ধকাঠি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

জানা গেছে, গত ৭ জানুয়ারি জাতীয় নির্বাচনের দিন রাত ৯টার দিকে সিদ্ধকাঠি ইউনিয়নের চৌদ্দবুড়িয়া গ্রামের মসজিদ বাড়ি এলাকায় আওয়ামী লীগের বিজয় মিছিল শেষে বাড়ি ফেরার পথে ফুয়াদ কাজীকে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। এ ঘটনায় ৮ জানুয়ারি রাতে ফুয়াদের বড় ভাই ফয়সাল কাজী অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি করে নলছিটি থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. মহিতুল ইসলাম জানান, ফুয়াদ কাজী হত্যার ঘটনায় সম্পৃক্ততার প্রাথমিক প্রমাণ পাওয়ায় চেয়ারম্যান কাজী জেসমিন আক্তারকে তার নিজ বাড়ি থেকে রাতে গ্রেপ্তার করা হয়েছে।

নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুরাদ আলী জানান, ওই চেয়ারম্যানের সংশ্লিষ্টতা নিশ্চিত হয়েই তাকে গ্রেপ্তার করা হয়েছে। পরে তাকে আদালতে পাঠানো হবে। এর আগে এ ঘটনায় ইউপি সদস্য (মেম্বার) রফিকুল ইসলাম হাওলাদারসহ তিনজনকে গ্রেপ্তার করে পুলিশ।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close