টুঙ্গিপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি

  ০১ মার্চ, ২০২৪

টুঙ্গিপাড়ায় প্রাথমিকের শিশুদের নিয়ে ‘এসো বঙ্গবন্ধুকে জানি’

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় প্রাথমিক স্তরের শিক্ষার্থীদের বঙ্গবন্ধুর আদর্শ, মুত্তিযুদ্ধের চেতনা ও দেশপ্রেমে উদ্বুদ্ধ করতে ‘এসো বঙ্গবন্ধুকে জানি’ শীর্ষক কর্মসূচি হয়েছে।

টুঙ্গিপাড়া উপজেলা পরিষদ ও প্রশাসনের উদ্যোগে আয়োজিত এ কর্মসূচিতে গতকাল বৃহস্পতিবার ৮০টি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী অংশ নিয়ে জাতির পিতার সমাধিতে শ্রদ্ধা নিবেদন করে। পরে তারা পবিত্র ফাতেহা পাঠ করে বঙ্গবন্ধু, ১৫ আগস্টের শহীদ ও মুক্তিযুদ্ধের ৩০ লাখ শহীদের রুহের মাগফিরাত কামনায় দোয়া-মোনাজাত করে।

টুঙ্গিপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মঈনুল হকের সভাপতিত্বে বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধ ও বাংলাদেশের উপর শিশুতোষ আলোচনা সভায় বক্তব্য দেন টুঙ্গিপাড়া উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মাসুদুর রহমান ও গোপালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লাল বাহাদুর বিশ্বাস।

সভাপতির বক্তব্যে টুঙ্গিপাড়ার ইউএনও মঈনুল হক বঙ্গবন্ধুর আদর্শ, মুক্তিযুদ্ধের চেতনা ও দেশপ্রেমে উদ্বুদ্ধ হতে শিশুদের আহ্বান জানান।

অনুষ্ঠানে টুঙ্গিপাড়া উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আরিফুল ইসলাম, কৃষি কর্মকর্তা রাকিব হোসেন, মহিলা ও শিশুবিষয়ক কর্মকর্তা শ্রীময়ী বাগচীসহ অংশগ্রহণকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক, সহকারী শিক্ষক ও অভিভাবকরা উপস্থিত ছিলেন।

পরে কুইজ প্রতিযোগিতা শেষে প্রতিযোগিতার বিজয়ী শিশুদের হাতে অতিথিরা পুরস্কার তুলে দেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close