শেরপুর প্রতিনিধি

  ২৩ ফেব্রুয়ারি, ২০২৪

ঝিনাইগাতীতে মাদরাসার পাঁচ শিক্ষককে অব্যাহতি

দায়িত্বে অবহেলা

দায়িত্বে অবহেলার অভিযোগে শেরপুরের ঝিনাইগাতীতে দাখিল পরীক্ষায় মাদরাসার পাঁচ শিক্ষককে দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

গতকাল বৃহস্পতিবার উপজেলার দীঘিরপাড় ফাযিল (ডিগ্রি) মাদরাসা কেন্দ্রে দাখিল পরীক্ষা চলাকালে দায়িত্বে অবহেলার অভিযোগে ওই পাঁচ শিক্ষককে অব্যাহতি দেওয়া হয়। একই সঙ্গে এই কেন্দ্রে দাখিল পরীক্ষায় অংশ নেওয়া দুই পরীক্ষার্থীকে অসদুপায় অবলম্বনের অভিযোগে বহিষ্কার করা হয়।

অব্যাহতিপ্রাপ্ত শিক্ষকরা হলেন উপজেলার পানবর ইসলামিয়া দাখিল মাদরাসার সহকারী শিক্ষক রফিকুল ইসলাম, হলদিবাটা ইসলামিয়া দাখিল মাদরাসার সহকারী মৌলভী রাজিবুল ইসলাম, গজারিকুড়া ভারুয়া ইসলামিয়া দাখিল মাদরাসার সহকারী শিক্ষক নাজমুল হাছান, নাচনমহুরী ইসলামিয়া দাখিল মাদরাসার সহকারী শিক্ষক কাম গ্রন্থাগারিক আবদুুল্লাহ ও বিলাসপুর দাখিল মাদরাসার সহকারী শিক্ষক মোছা. মোর্শেদা। ঝিনাইগাতী উপজেলার মাদরাসা পরীক্ষার কেন্দ্র সচিব ওবায়েদুল ইসলাম বৃহস্পতিবার বিকেলে এই আদেশ দেন। কেন্দ্র সচিব এই আদেশের তথ্য নিশ্চিত করেছেন।

জানা গেছে, বৃহস্পতিবার সকাল ১০টায় ঝিনাইগাতী উপজেলার দীঘিরপাড় ফাযিল (ডিগ্রি) মাদরাসা কেন্দ্রে গণিত বিষয়ের দাখিল পরীক্ষা শুরু হয়। এরপর এই কেন্দ্রের কয়েকটি কক্ষে অবাধে নকল করার সুযোগ নেয় কয়েকজন পরীক্ষার্থী। বিষয়টি জানতে পেরে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আবদুুল্লাহ আল মাহমুদ ভূইয়া ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আশরাফুল কবীর ওই কেন্দ্র পরিদর্শনে যান।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close