তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি

  ১২ ফেব্রুয়ারি, ২০২৪

সাবেক এমপির পাজেরো থেকে ফেনসিডিল জব্দ

সিরাজগঞ্জে সাবেক এমপির শুল্কমুক্ত পাজেরো গাড়ি থেকে ৪৪২ বোতল ফেন্সিডিল জব্দ করেছে র‍্যাব-১২। এ সময় সুজন হোসেন (২৯) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। গতকাল রবিবার বেলা ১২টার দিকে র‍্যাব-১২ হেডকোয়ার্টারে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান র‍্যাব-১২ অধিনায়ক মো. মারুফ হোসেন।

গত শনিবার দুপুর ২টার দিকে জেলায় বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কের গোলচত্বর এলাকা থেকে পাজেরো গাড়িসহ তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার সুজন চাঁদপুর জেলার মতলব উত্তর থানার এখলাছপুর গ্রামের বাবুল হোসেনের ছেলে।

এ সময় মাদকদ্রব্য পরিবহনে ব্যবহৃত একটি পাজেরো জীপগাড়ি, ফেন্সিডিল ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত একটি মোবাইল ফোন, দুইটি সিম কার্ড এবং নগদ ৫ হাজার ২৩২ টাকা জব্দ করা হয়।

র‍্যাব-১২ অধিনায়ক মো. মারুফ হোসেন বলেন, বগুড়া থেকে ঢাকাগামী সাবেক প্রয়াত এক বিশেষ রাজনৈতিক দলের সংসদ সদস্যের শুল্কমুক্ত পাজেরো জীপ গাড়িতে করে ৪৪২ বোতল ফেন্সিডিল নিয়ে যাচ্ছে এমন তথ্যের ভিত্তিতে গতকাল দুপুর ২টার দিকে র‍্যাব-১২ এর একটি আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানাধীন গোলচত্বর মহাসড়কের পাঁকা রাস্তার উপর চেকপোস্ট বসায়। চেকপোস্ট চলাকালীন একটি পাজেরো জীপগাড়ি আসতে দেখে গাড়িটি কে সংকেত দিয়ে থামানো হয়। এসময় গাড়িতে থাকা একজনকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার ব্যক্তিকে জিজ্ঞাসাবাদে সে স্বীকার করে যে, পাজেরো গাড়ির পেছনে তেলের ট্যাংকির ভেতরে ফেন্সিডিল লুকানো আছে।

তার বিরুদ্ধে থানায় মামলা করা হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close