প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ১০ ফেব্রুয়ারি, ২০২৪

ব্যবসায়ীসহ অজ্ঞাতনামা নারী ও পুরুষের মরদেহ উদ্ধার

ব্যবসায়ীসহ অজ্ঞাত এক নারী ও পুরুষের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করা হয়েছে। গত বৃহস্পতিবার ও গতকাল শুক্রবার দেশের পৃথক স্থান থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

নড়াইল প্রতিনিধি জানান, এক অজ্ঞাতনামা এক নারীর (৬০) লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শুক্রবার সদরের গোবরা থেকে সদর থানা পুলিশ লাশ উদ্ধার করে।

নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইফুল ইসলাম বলেন, শুক্রবার সকাল ৮টার দিকে ওই নারীর লাশ সদরের গোবরা খেয়াঘাট এলাকায় চিত্রা নদীর কূলে পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেন। ময়না তদন্তের জন্য অজ্ঞাত ওই নারীর মরদেহ নড়াইল সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নেত্রকোনার দুর্গাপুর প্রতিনিধি জানান, দুর্গাপুর পৌর শহরের পূর্ব উৎরাইল এলাকা থেকে সাইফুল ইসলাম (৪৫) নামে এক বালু ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গত বৃহস্পতিবার রাতে অনুপ বিশ্বাসের বাড়ির সামনের ইটের সলিং রাস্তা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত সাইফুল ইসলাম উপজেলার বিরিশিরি ইউনিয়নের নোয়াপাড়া গ্রামের মৃত মিরাজ আলীর ছেলে।

দুর্গাপুর থানার উপপরিদর্শক আব্দুল হান্নান জানায়, বৃহস্পতিবার রাতে স্থানীয়রা ইটের সলিং রাস্তায় সাইফুল ইসলাম নামে এক ব্যক্তি পড়ে থাকতে দেখে খবর দেই। ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসলে সেখানকার চিকিৎসক তাকে মৃত বলে জানায়। সাইফুল ইসলামের নাকে আঘাতের চিহ্ন রয়েছে। শুক্রবার সকালে মরদেহ ময়নাতদন্তের জন্য নেত্রকোনা মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে নিহতের পরিবার থেকে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে কক্সবাজারের উখিয়া প্রতিনিধি জানান, উখিয়ার রহমতের বিল সীমান্ত সংলগ্ন এলাকা থেকে অজ্ঞাত গুলিবিদ্ধ এক মরদেহ উদ্ধার করেছে বিজিবি। গত বৃহস্পতিবার সন্ধ্যা সাতটার দিকে উখিয়ার রহমতের বিল সীমান্ত সংলগ্ন এলাকায় অজ্ঞাত ওই মরদেহ পাওয়া যায়।

উখিয়া থানার ওসি মো. শামীম হোসেন জানান, সীমান্ত এলাকা থেকে অজ্ঞাতনামা গুলিবিদ্ধ এক মরদেহ উদ্ধার করেছে বিজিবি। শুক্রবার সকালে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close