কুষ্টিয়া প্রতিনিধি

  ০৯ ফেব্রুয়ারি, ২০২৪

দৌলতপুরে হাসপাতালে ৩ দিনের নবজাতক চুরি

কুষ্টিয়ার দৌলতপুরে ‘আনোয়ারা বিশ্বাস মা ও শিশু হাসপাতাল’ থেকে ৩ দিনের এক নবজাতক চুরির ঘটনা ঘটেছে। গত বুধবার দুপুরের দিকে এ ঘটনা ঘটে।

শিশুর বাবা ভেড়ামারার মহিষাডরা গ্রামের দিপু আলী বলেন, গত সোমবার দুপুরে সিজারিয়ান অপারেশনের মাধ্যমে আমার স্ত্রী রিয়ার ছেলে সন্তান জন্ম নেয়। বুধবার দুপুরে হাসপাতালের ভেতরে আমার শাশুড়ি বাচ্চা কোলে বসে ছিল। এ সময় বোরকা পরা এক মহিলা শিশুটিকে কোলে নিতে চাইলে তার কোলে দিয়ে আমার শাশুড়ি পানি আনতে যায়। এ সময় বাচ্চা চুরি করে সেই মহিলা দ্রুত হাসপাতালের বাইরে চলে যায়।

এ বিষয়ে আনোয়ারা বিশ্বাস মা ও শিশু হাসপাতালের ম্যানেজার আব্দুর রাজ্জাক বলেন, এ ধরনের ঘটনা এই হাসপাতালে প্রথম। আত্মীয়-স্বজনের কাছে থেকে কেউ যদি বাচ্চা নিয়ে চলে যায় তাহলে আমাদের কিছু করার থাকে না। হাসপাতালের সিসি ক্যামেরায় বোরকা পরা ওই মহিলার ভিডিও ফুটেজ দেখে হাসপাতাল কর্তৃপক্ষ ও পুলিশ তদন্ত করে তাকে গ্রেপ্তারের চেষ্টা চালাচ্ছেন বলেও জানান তিনি।

দৌলতপুর ভেড়ামারা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মহসীন আল মুরাদ বলেন, বিষয়টি দুঃখজনক। আমরা ঘটনা শোনার সঙ্গে ঘটনা স্থলে এসে তদন্ত শুরু করেছি, এবং নবজাতক শিশুটিকে উদ্ধারে পুলিশের সকল ইউনিট কাজ করছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close