reporterঅনলাইন ডেস্ক
  ১৯ জানুয়ারি, ২০২৪

সংক্ষিপ্ত সংবাদ

টিসিবি পণ্য

ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহে জানুয়ারি মাসের ভর্তুকি মূল্যে খাদ্যপণ্য বিক্রি শুরু করেছে বাণিজ্য মন্ত্রণালয়ের অধীন ট্রেডিং করপোরেশন অব-বাংলাদেশ (টিসিবি)। গতকাল বৃহস্পতিবার সকালে শহরের শিশু একাডেমিতে এ কার্যক্রমের উদ্বোধন করেন জেলা প্রশাসক এস এম রফিকুল ইসলাম। উদ্বোধনে উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রাজিয়া আক্তার চৌধুরী, টিসিবির সহকারী পরিচালক আতিকুর রহমান, জেলা খাদ্য নিয়ন্ত্রক মান্নান আলী, সদর উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মজনুর রহমানসহ অন্যরা।

জাল দলিল

মেহেরপুর প্রতিনিধি

জাল দলিলে মেহেরপুর ভূমি অফিসে নাম খারিজ করতে গিয়ে ধরা পড়ে ২ মাসের কারাদণ্ডে দণ্ডিত হয়েছে আশরাফুল আলম নামের এক যুবক। দণ্ডিত আশরাফুল মেহেরপুর সদর উপজেলার বলিয়ারপুর গ্রামের বাসিন্দা। গতকাল বৃহস্পতিবার দুপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারি কমিশনার (ভূমি) মাজহারুল ইসলাম ভ্রামমাণ আদালতের মাধ্যমে এ দণ্ড দিয়েছেন। নির্বাহী ম্যাজিস্ট্রেট মাজহারুল ইসলাম জানান, ভুয়া দলিল প্রমাণ হওয়ায় ও তার অপরাধ স্বীকার করলে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে ২ মাসের কারাদণ্ড দেওয়া হয়।

ট্রেনে কাটা

নরসিংদী প্রতিনিধি

নরসিংদীর রায়পুরায় ঢাকা-চট্টগ্রাম রেললাইনের পর্যটক এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে অজ্ঞাতনামা এক ব্যক্তির মৃত্যু হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকালে উপজেলার মেথিকান্দা রেলস্টেশনের পূর্ব পাশে মহিষমারা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ঘটনার তথ্য নিশ্চিত করেছেন, নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ নাজিউর রহমান। নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত নাজিউর রহমান জানান, খবর পেয়ে দুপুর ১২টার দিকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। পরে ময়নাতদন্তের জন্য মরদেহ নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়।

মতবিনিময়

দুমকী প্রতিনিধি

পটুয়াখালীর দুমকী প্রেস ক্লাবের সাংবাদিকদের সঙ্গে বিশিষ্ট ব্যবসায়ী, সমাজ সেবক ও ইউরোপর দেশ মাল্টা আওয়ামী লীগের সভাপতি কাওসার আমিন হাওলাদারের সঙ্গে মতবিনিময় হয়েছে। গত বুধবার সন্ধ্যা সাড়ে ৭টায় প্রেস ক্লাব অডিটোরিয়ামে প্রেসক্লাবের সভাপতি সৈয়দ ফজলুল হকের সভাপতিত্বে মতবিনিমিয় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন মাল্টা দলীয় সভাপতি কাওসার আমিন হাওলাদার। প্রেসক্লাবের যুগ্মসম্পাদক মো. সাইদুর রহমান খানের সঞ্চালনায় মতবিনিময় সভায় বক্তব্য দেন দুমকী প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক কাজী বেলাল হোসেন দুলাল প্রমুখ।

সংবর্ধনা

রাণীনগর প্রতিনিধি

নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনে নবনির্বাচিত এমপি আইনজীবী ওমর ফারুক সুমনকে সংবর্ধনা দেওয়া হয়েছে। গতকাল বৃহস্পতিবার বিকেলে উপজেলার পাঁচুপুর আলিম মাদ্রাসা ও গ্রামবাসীর পক্ষ থেকে মাদরাসা প্রাঙ্গণে আনুষ্ঠানিকভাবে এই সংবর্ধনা দেওয়া হয়। সংবর্ধনা অনুষ্ঠানে সঞ্চালনায় ছিলেন আবু তালেব ও ফারুক হোসেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পাঁচুপুর আলিম মাদরাসা পরিচালনা কমিটির সভাপতি শহিদুল ইসলাম। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নওগাঁ নবনির্বাচিত এমপি ওমর ফারুক সুমন। এছাড়া উপস্থিত ছিলেন মাদরাসা সুপার মোস্তাক আহম্মদ মাসুদসহ অন্যরা।

স্মৃতিচারণ

সোনাতলা প্রতিনিধি

বগুড়া-১ আসনের সাবেক সংসদ সদস্য প্রয়াত আব্দুল মান্নান এর চতুর্থ মৃত্যুবার্ষিকীতে বগুড়ার সোনাতলায় স্মৃতিচারণ ও দোয়া হয়েছে। উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে গতকাল বৃহস্পতিবার দুপুরে স্থানীয় বঙ্গবন্ধু চত্বরে এ স্মৃতিচারণ ও দোয়া অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাড. মিনহাদুজ্জামান লীটন। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন প্রয়াত জননেতা আব্দুল মান্নান এর সহধর্মিনী ও বগুড়া-১ আসনের সংসদ সদস্য সাহাদারা মান্নান।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close