কুষ্টিয়া প্রতিনিধি

  ০৯ ডিসেম্বর, ২০২৩

কুষ্টিয়ায় ভাগাড় থেকে ছাত্রীর মরদেহ উদ্ধার

কুষ্টিয়ায় হাউজিং এলাকার ভাগাড় থেকে রেখা (১৮) নামে কলেজছাত্রীর কম্বলে মোড়ানো মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গত বুধবার রাত সাড়ে ৭টার দিকে মরদেহ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পরিবার ও পুলিশের দাবি পরিকল্পিতভাবে হত্যা।

রেখা কুমারখালীর নন্দলালপুর ইউনিয়নের বাখই গ্রামের বাসিন্দা আবদুর রহিম ব্যাপারীর মেয়ে ও কুমারখালী মহিলা কলেজের একাদশ শ্রেণির ছাত্রী। পারিবারিক সিদ্ধান্তেই গত ১৮ নভেম্বর হাফিজুর রহমানের সঙ্গে বিয়ে হয়। হাফিজুর রহমান একটি ওষুধ কোম্পানির বিক্রয় প্রতিনিধি হিসেবে চাকরি করেন গোপালগঞ্জ জেলায়।

রেখার বাবা রহিম ব্যাপারী বলেন, ‘রেখা গত বুধবার সকাল ৯টার দিকে কলেজে যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়। পরে সন্ধ্যার পর সংবাদ পাই কুষ্টিয়া হাউজিং ই-ব্লকের ভাগারে রেখার মরদেহ পাওয়া গেছে। আমি এই হত্যার বিচার চাই’।

গতকাল বৃহষ্পতিবার কুষ্টিয়া মডেল থানার উপপরিদর্শক আলমগীর হোসেন জানান, মৃত্যুর সঠিক কারণ জানতে ময়নাতদন্ত রিপোর্ট পাওয়া পর্যন্ত অপেক্ষা করতে হবে।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল রানা জানান, এ ঘটনায় কেউ অভিযোগ নিয়ে থানায় আসেনি। তবে জড়িতদের গ্রেপ্তার করা হবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close