মানিকছড়ি (খাগড়াছড়ি) প্রতিনিধি

  ০৫ ডিসেম্বর, ২০২৩

পরিবারকে মাইক্রোবাস উপহার

বেলাল হত্যার প্রতিবাদে মানিকছড়িতে বিক্ষোভ

হরতাল-অবরোধের নামে পণ্যবাহী ট্রাকে আগুন দিয়ে পরিবহন শ্রমিক বেলাল হোসেনকে হত্যার প্রতিবাদে ও ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তার দাবিতে বিক্ষোভ মিছিল এবং প্রতিবাদ সমাবেশ করেছে মানিকছড়ি উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

গতকাল সোমবার বেলা ১১টায় দলীয় কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে খাগড়াছড়ি-চট্টগ্রাম সড়ক প্রদক্ষিণ করে আমতলা চত্বরে প্রতিবাদ সমাবেশে মিলিত হয়। উপজেলা আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. বাহার মিয়ার সঞ্চালনায় ও উপজেলা আ.লীগের সভাপতি জয়নাল আবেদীনের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য দেন, জেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক শফিকুর রহমান ফারুক, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক মাঈন উদ্দিন, উপজেলা যুবলীগের সভাপতি সামায়উন ফরাজী সামু ও উপজেলা ছাত্রলীগ সভাপতি জামাল হোসেন।

এদিকে, বেলাল হোসেনের পরিবারকে শেখ হাসিনার পক্ষ থেকে একটি মাইক্রোবাস উপহার দেওয়া হয়েছে উল্লেখ করে উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ.লীগের সভাপতি মো. জয়নাল আবেদীন বলেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা সবসময় অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে।

গত ২৬ নভেম্বর রাত সাড়ে ৩টার দিকে খাগড়াছড়ি-চট্টগ্রাম সড়কের গুইমারা উপজেলার হাফছড়ি এলাকায় সরকারি চালবাহী ট্রাকে আগুন ধরিয়ে দেয় দুর্বৃত্তরা। এতে চালক ও সহকারী অগ্নিদগ্ধ হন। রাজধানীর শেখ হাসিনা বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় গত শনিবার বিকেল ৩টার দিকে বেলালের মৃত্যু হয়। তার বাড়ি খাগড়াছড়ির মাটিরাঙ্গা পৌর সভার ৪ নম্বর ওয়ার্ডের আদর্শ গ্রামে। তিনি জাহিদুল হকের ছেলে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close