বাউফল (পটুয়াখালী ) প্রতিনিধি

  ০৫ ডিসেম্বর, ২০২৩

বগা ইউনিয়ন

স্বামীর নির্যাতনে গায়ে আগুন, গৃহবধূর মৃত্যু

পটুয়াখালীর বাউফলে স্বামীর নির্যাতন সহ্য করতে না পেরে বাড়ির পাশের ধান খেতে গিয়ে গায়ে কেরাসিন ঢেলে আগুন দিয়েছেন রুমা বেগম (৩০) নামের এক গৃহবধূ। পরে খবর পেয়ে মুমূর্ষ অবস্থা তাকে উদ্ধার করে বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায় বগা তদন্ত কেন্দ্রের পুলিশ। তবে পথেই গতকাল সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে তিনি মারা যান।

এর আগে গতকাল সকাল ১০টার দিকে উপজেলার বগা ইউনিয়নের দাউরাভাঙ্গা গ্রামে গায়ে আগুন দেন ওই গৃহবধূ। এ ঘটনায় তার স্বামী বেল্লাল খানকে (৩৩) আটক করেছে পুলিশ। বগা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মাহমুদ হাসান এ তথ্য নিশ্চিত করেন।

রুমা বেগম উপজেলার মদনপুর ইউনিয়নের দ্বিপাশা গ্রামের ফজলুর রহমানের মেয়ে। ১০ বছর আগে একই উপজেলার বগা ইউনিয়নের দাউরাভাঙ্গা গ্রামের বেল্লাল খানের সঙ্গে তার বিয়ে হয়। তাদের সংসারে তিন ছেলে ও দুই মেয়ে রয়েছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বেল্লাল খান পেশায় একজন দিনমজুর। কোনো রকম তাদের সংসার চলছিল। অভাবে সংসারে স্বামী-স্ত্রী প্রতিদিনই ঝগড়াঝাটি হতো। এ নিয়ে স্ত্রী মারধর করতেন বেল্লাল।

বগা পুলিশ তদন্ত কেন্দ্রে ইনচার্জ ইমতিয়াজ আহম্মেদ বলেন, খবর পেয়ে বগা তদন্ত কেন্দ্রের পুলিশ ঘটনাস্থলে গিয়ে দগ্ধ রুমা বেগমকে উদ্ধার করে চিকিৎসার জন্য বরিশাল পাঠায়। তবে পথে তিনি মারা যান।

বাউফল সার্কেলের সিনিয়র এএসপি সাদ্দাম হোসাইন ও বাউফল থানার ওসি আরিচুল হক ঘটনাস্থলে পৌঁছে তদন্ত কার্যক্রম চালাচ্ছেন। রুমার স্বামী বেল্লাল খানকে আটক করা হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close