চিলমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি

  ৩০ নভেম্বর, ২০২৩

কুড়িগ্রাম-৪ আসন

স্বতন্ত্রের ফরম নিলেন জাকির ও তার ছেলে

কুড়িগ্রাম-৪ (চিলমারী, রৌমারী ও রাজীবপুর) আসনে আওয়ামী লীগের মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র

সংগ্রহ করেছেন সাবেক প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন। একই সঙ্গে তার ছেলে সাফায়াত বিন জাকির মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

গত মঙ্গলবার বিকেলে রৌমারী উপজেলা নির্বাচন কার্যালয় থেকে তাদের মনোনয়নপত্র সংগ্রহ করা হয়েছে বলে নিশ্চিত করেছেন কুড়িগ্রাম জেলা নির্বাচন কর্মকর্তা জিলহাজ উদ্দিন।

এর আগে রোববার কেন্দ্রীয় কার্যালয় থেকে কুড়িগ্রাম-৪ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হিসেবে বিপ্লব হাসান পলাশের নাম ঘোষণা করেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র তোলার কথা স্বীকার করেন সাফায়াত বিন জাকির বলেন, ‘এলাকাবাসী আমাদের চাচ্ছে। এ জন্য মনোনয়নপত্র তোলা হয়েছে।’

রাজীবপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির ছক্কু বলেন, ‘দলের সভানেত্রী শেখ হাসিনা যাচাই-বাচাই করে বিপ্লব হাসানকে দলীয় মনোনয়ন দিয়েছেন। কিন্তু ব্যক্তি স্বার্থের ব্যাঘাত ঘটায় জাকির হোসেন ও তার ছেলে সাফায়াত বিন জাকির স্বতন্ত্রের মনোনয়নপত্র তুলেছেন।’ এটা দলের ভাবমূর্তি ক্ষুণেœর সামিল বলে মন্তব্য করেন তিনি।

কুড়িগ্রাম জেলা নির্বাচন কর্মকর্তা জিলহাজ উদ্দিন জানান, কুড়িগ্রাম-৪ আসনে জাকির হোসেনসহ চারজন স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। এর মধ্যে তার ছেলেও রয়েছেন। আগামী ৩০ তারিখের মধ্যে মনোনয়ন জমা দেওয়ার শেষ দিন।’

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close