মাদারীপুর প্রতিনিধি

  ৩০ নভেম্বর, ২০২৩

রাজৈরে গর্ভপাত ঘটিয়ে নবজাতক হত্যা, নার্স গ্রেপ্তার

মাদারীপুরের রাজৈরে ৮ মাসের গর্ভবতী প্রেমিকার গর্ভপাত ঘটিয়ে নবজাতককে হত্যা করা হয়েছে। উপজেলার টেকেরহাট বন্দরের সেন্ট্রাল হাসপাতালে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। এ ঘটনায় ২৭ নভেম্বর (সোমবার) ৫ জনকে আসামি করে রাজৈর থানায় একটি মামলা করেন ভুক্তভোগীর বাবা। পরে ওই হাসপাতালের নার্স শাহিদা আক্তারকে (২৮) গ্রেপ্তার করে পুলিশ।

মামলার আসামিরা হলেন, প্রধান আসামি প্রেমিক শামীম হাওলাদার (২১), আকাশী বেগম (২৫), আমিনুর হাওলাদার (৩০), ও গ্রাম্য ডাক্তার নিজাম (৪৫)।

এজাহার সূত্রে জানা যায়, উপজেলার আমগ্রাম ইউনিয়নের পাখুল্লা গ্রামের শামীম হাওলাদারের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান ওই যুবতী। পরে তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্ক করে শামীম। একপর্যায়ে সে গর্ভবতী হয়ে পড়লে বিষয়টি ধামাচাপা দিতে শামীমের ভাবি আকাশী বেগম গত ২৫ নভেম্বর (শনিবার) যুবতীকে টেকেরহাট সেন্ট্রাল হাসপাতালে নিয়ে যায়। পরে গ্রাম্য ডাক্তার নিজাম ও নার্স শাহিদার সাহায্যে ভয়ভীতি দেখিয়ে গর্ভপাত ঘটিয়ে নবজাতককে হত্যা করে।

ভুক্তভোগী যুবতী জানান, তিনি এ ঘটনার সুষ্ঠু বিচার চান।

রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন জানান, এ মামলায় নার্সকে গ্রেপ্তার করা হয়েছে। পলাতক আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close