গঙ্গাচড়া (রংপুর) প্রতিনিধি

  ২৯ নভেম্বর, ২০২৩

গঙ্গাচড়ায় প্রার্থীদের ব্যানার-পোস্টার অপসারণে অভিযান

জাতীয় দ্বাদশ সংসদ নির্বাচন উপলক্ষে রংপুরের গঙ্গাচড়া (রংপুর-১) আসনের বিভিন্ন স্থানে সম্ভাব্য এমপি প্রার্থীরা ব্যানার পোস্টার টাঙিয়েছে। এসব ব্যানার পোস্টার নিজ উদ্যোগে সরিয়ে নেওয়ার নির্দেশ দেন গঙ্গাচড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাহিদ তামান্না ও সহকারী রিটার্নিং কর্মকর্তা আবদুল লতিফ। কিন্তু তা সরানো হয়নি।

গত সোমবার সকালে গঙ্গাচড়া উপজেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটের উদ্যোগে রংপুর-১ আসনের বিভিন্ন এলাকায় এ অপসারণ কার্যক্রম শুরু হয়েছে।

এর আগে গত ১৮ নভেম্বর (শনিবার) গণবিজ্ঞপ্তি অনুযায়ী নভেম্বর ২৬ (রবিবার) তারিখের মধ্যে নিজ উদ্যোগে প্রার্থীদের পোস্টার, ব্যানার, স্টিকার, বিলবোর্ড, লিফলেট অপসারণ ও দেয়ালে লিখন মুছে ফেলার অনুরোধ জানায় ইউএনও নাহিদ তামান্না ও সহকারী রিটার্নং কর্মকর্তা। কিন্তু সময় পার হলেও অপসারণ না করায় অভিযান পরিচালনা করছেন সহকারী কমিশনার( ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট নয়ন কুমার সাহা।

ইউএনও নাহিদ তামান্না এ বিষয়ে বলেন, প্রতীক বরাদ্দের আগে কেউ নির্বাচনী প্রচার শুরু করতে পারবেন না। যারা নির্ধারিত তারিখের মধ্যে পোস্টার ও বিলবোর্ড অপসারণ করেননি তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close