কালকিনি (মাদারীপুর) প্রতিনিধি

  ২৮ নভেম্বর, ২০২৩

আ.লীগের দুই প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ

মাদারীপুরের কালকিনিতে আওয়ামী লীগের দুই পক্ষের সমর্থকদের মধ্যে সংঘর্ষে উভয় পক্ষের ৭ সমর্থক আহতের ঘটনা ঘটছে। গত রবিবার রাতের দিকে উপজেলা সদরের মাছ বাজারে এ ঘটনা ঘটে। খবর পেয়ে থানাপুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

জানা গেছে, মাদারীপুর-৩ নির্বাচনী এলাকায় কেন্দ্রীয় আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আবদুস সোবহান গোলাপকে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন দেওয়া হয়। উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে এই আসনে দলের সভাপতি ও সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য তাহমিনা সিদ্দিকীকে স্বতন্ত্র প্রার্থী ঘোষণা করা হয়। রবিবার রাতে উপজেলা আওয়ামী লীগ দলীয় কার্যালয়ে সভা করে এ সিদ্ধান্ত জানানো হয়। পরে তাদের মিছিল বের হলে দুই পক্ষের সমর্থকরা সংঘর্ষে জড়িয়ে পড়ে।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি তাহমিনা সিদ্দিকী বলেন, ‘আমার সমর্থক সালাম সরদারের ওপর প্রতিপক্ষের লোকজন হামলা করে। এরপর উত্তেজনার সৃষ্টি হয়।’

গোলাপের সমর্থক উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. লোকমান সরদার বলেন, ‘দলীয় কার্যালয়ের সামনে মিছিলে দুই পক্ষের উৎসুক ব্যক্তিদের মধ্যে ধাক্কা-ধাক্কির ঘটনা ঘটে।’

কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হাসান বলেন, খবর পেয়ে থানাপুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close