নোয়াখালী প্রতিনিধি

  ২৮ নভেম্বর, ২০২৩

নোয়াখালীর চাটখিল

দুপুরে নিখোঁজ শিশুর রক্তাক্ত মরদেহ মিলল সন্ধ্যায়

নোয়াখালীর চাটখিলে পেহা আক্তার (৭) নামে এক শিশুর রক্তাক্ত মরদেহ উদ্ধার করা হয়ে। দুর্বৃত্তরা তাকে কুপিয়ে হত্যা করলেও তাৎক্ষণিক এর কারণ জানাতে পারেনি পুলিশ।

গতকাল সোমবার সকালে ময়নাতদন্তের জন্য মরদেহ ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়। এর আগে রবিবার সন্ধ্যায় উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের জষড়া গ্রামের মোল্লা বাড়ি সংলগ্ন একটি পুকুর পাড় থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

হত্যা শিকার পেহা মোহাম্মদপুর ইউনিয়নের জষড়া গ্রামের সালামত পাটোয়ারী বাড়ির ফারুক হোসেনের মেয়ে। সে স্থানীয় একটি মাদরাসার প্রথম জামাতের ছাত্রী ছিল।

শিশুর মামা মো. ফাহাদ বলেন, রবিবার দুপুরের দিকে বাবাকে বাড়িতে না দেখে খোঁজাখুজি করছিল পেহা। পরে বাড়ির পাশে ওয়াজ মাহফিলের আয়োজনের ওখানে ছোট বাচ্চাদের সঙ্গে খেলাধুলা করছিল সে। পরবর্তীতে দুপুর ২টার পর সে নিখোঁজ ছিল। বাড়ি ফিরে মেয়েকে না পেয়ে খুঁজাখুঁজি শুরু করে তার বাবা। একপর্যায়ে সন্ধ্যা ৭টার দিকে গ্রামের মোল্লা বাড়ি সংলগ্ন পুকুর পাড়ে পেহার রক্তাক্ত মরদেহ পড়ে থাকতে দেখা যায়।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক বলেন, প্রাথমিকভাবে এটাকে হত্যা মনে হচ্ছে। শিশুর মাথার এক পাশে ফোলা জখমের চিহ্ন রয়েছে। চোখণ্ডকানের পাশে গভীর কাটা জখম আছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে হত্যার কারণে সম্পর্কে বিস্তারিত জানা যাবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close