reporterঅনলাইন ডেস্ক
  ১৭ মার্চ, ২০২৩

সংক্ষিপ্ত সংবাদ

প্রশিক্ষণ

নাটোর প্রতিনিধি

নাটোরে ধর্মীয় সম্প্রীতি ও সচেতনতামূলক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৬ মার্চ) জেলা প্রশাসক শামীম আহমেদ কর্মশালার উদ্বোধন করেন। স্থানীয় সরকার উপ-পরিচালক আশরাফুল ইসলামের সভাপতিত্বে প্রশিক্ষণে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মাহমুদা শারমিন নেলী, ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক আবুল কাশেম, প্রকল্পের প্রশিক্ষণ কনসালটেন্ট জাহিদুল ইসলাম।

সংবর্ধনা

শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি

সিরাজগঞ্জের শাহজাদপুরের ঐতিহ্যবাহী সপ্তবর্ণ ক্যাডেট কোচিং থেকে পাবনা ক্যাডেট কলেজে ভর্তির সুযোগ পাওয়ায় এক শিক্ষার্থীকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার (১৬ মার্চ) সপ্তবর্ণ সকুলের পক্ষ থেকে জমকালো এ সংবর্ধনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন শাহজাদপুর পৌরসভার মেযর মনির আক্তার খান তরু লোদী। বিশেস অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্যানেল মেয়র তৌহিদুর রহমান এ্যাপোলো, ব্যাবসায়ী ইমরান খান, স্কুলের পরিচালক মোক্তার হোসেন।

ইয়াবাসহ গ্রেপ্তার

টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি

গাজীপুরের টঙ্গীতে ইয়াবাসহ চার মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে এক হাজার ৭০০ পিস ইয়াবা ও ২২ হাজার টাকা, একটি মোবাইল ও দুটি সিম কার্ড জব্দ করা হয়। বুধবার (১৫ মার্চ) রাতে টঙ্গীর দত্তপাড়া শৈলারগাতী এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। বৃহস্পতিবার (১৬ মার্চ) দুপুরে টঙ্গী পূর্ব থানায় আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য নিশ্চিত করে টঙ্গী পূর্ব থানা পুলিশ।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন গাজীপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (অপরাধ দক্ষিণ) হাফিজুল ইসলাম, সহকারী উপ-পুলিশ কমিশনার মেহেদী হাসান দীপু, টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফুল ইসলাম।

জেলে আটক

তজুমদ্দিন (ভোলা) প্রতিনিধি

ভোলার তজুমদ্দিনের মেঘনা নদীতে যৌথ অভিযানে ৩১ জেলেকে আটক করা হয়েছে। এ সময় পাঁচটি নৌকা জব্দ করা হয়। আটককৃতদের বাড়ি মনপুরা উপজেলার রামনেওয়াজ হাজিরহাট এলাকায়। বৃহস্পতিবার (১৬ মার্চ) দুপুরের উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মরিয়ম বেগম ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ২৮ জনকে জরিমানা ও তিন শিশুর অভিভাবকের কাছ থেকে মুচলেকা নিয়ে তাদের ছেড়ে দেন।

কৃষি মেলা

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

টাঙ্গাইলের মির্জাপুরে কন্দাল ফসল উন্নয়ন প্রকল্পের আওতায় তিন দিন ্যাপী কৃষি মেলা উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার (১৬ মার্চ) দুপুরে উপজেলা কৃষি অফিস চত্বর এলাকায় এ মেলা উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য খান আহমেদ শুভ। এ উপলক্ষে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. হাফিজুর রহমান। মেলার ১২টি স্টলে বিভিন্ন প্রজাতির ফলদ ও বনজ গাছের চারা, ফল, ফসল এবং কৃষি সরঞ্জাম প্রদর্শিত হয়েছে। এ মেলা চলবে আগামী ১৮ মার্চ পর্যন্ত।

কমলগঞ্জে আগুন

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি

মৌলভীবাজারের কমলগঞ্জে উপজেলার পৌর এলাকায় আগুনে বসতঘর ও দোকান পুড়ে গেছে। বৃহস্পতিবার (১৬ মার্চ) ভোর ৪টায় স্থানীয় হর গোবিন্দ মল্লিকের বাড়িতে অগ্নিকাণ্ড ঘটে। কমলগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশনের লিডার অজিৎ কুমার সিংহ জানান, আগুন লাগার খবর পেয়ে আমরা বেরিয়ে পড়ি। কিন্তু যারা আমাদের ফোন দিয়ে জানিয়েছে তারা সঠিক তথ্য দিকে পারেনি, এ কারণে সঠিক সময়ে পৌঁছাতে পারিনি। তারপরও আগুন নিয়ন্ত্রণে আনা হয়েছে। তবে কি কারণে আগুনের সূত্রপাত সেটা আপাতত বলা সম্ভব নয়। ক্ষতির পরিমাণও জানা যায়নি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close