বেনাপোল (যশোর) প্রতিনিধি

  ০৮ জুন, ২০২৪

বিজিবি-বিএসএফ সেক্টর কমান্ডার পর্যায়

মাদক-চোরাচালান বন্ধে পেট্রাপোলে পতাকা বৈঠক

ঈদুল আজহা সামনে রেখে সীমান্তে চোরাচালান ও মাদকদ্রব্য কারবার প্রতিরোধে যশোরের বেনাপোল বন্দরের অপর পাশে ভারতের পেট্রাপোল আইসিপি ক্যাম্পে বিজিবি-বিএসএফের সেক্টর কমান্ডার পর্যায়ের পতাকা বৈঠক হয়েছে। গতকাল শুক্রবার দুপুরে এ বৈঠক হয়।

পতাকা বৈঠকে বিজিবির খুলনার সেক্টর কমান্ডার কর্নেল রেজাউল কবিরের নেতৃত্বে উপস্থিত ছিলেন যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আহমেদ হাসান জামিল, সেক্টর জিএসও মেজর মো. আমিনুর রহমান, বেনাপোল আইসিপি কোম্পানি কমান্ডার সুবেদার মিজানুর রহমানসহ অন্য কর্মকর্তারা।

অপর দিকে বিএসএফের পক্ষে কলকাতা সেক্টর কমান্ডার তারাণী কুমারের নেতৃত্বে উপস্থিত ছিলেন ১৪৫ বিএসএফ ব্যাটালিয়নের অধিনায়ক আরপি উদিত, স্টাফ অফিসার অভিনেতসহ ৭ সদস্যের একটি প্রতিনিধি দল।

যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আহমেদ হাসান জামিল জানান, বৈঠকে আসন্ন ঈদকে কেন্দ্র করে সীমান্ত দিয়ে গরু ও মাদকদ্রব্য অবৈধভাবে পারাপার বন্ধ, চোরাচালানি বন্ধ বিষয়ে আলোচনা হয়। সে সঙ্গে সীমান্তে কোনো স্থায়ী স্থাপনা তৈরি করতে হলে উভয় দেশের অনুমতি সাপেক্ষে তৈরি করা ও সীমান্ত হত্যা বন্ধসহ বিভিন্ন বিষয় আলোচনায় উঠে আসে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close