নারায়ণগঞ্জ প্রতিনিধি

  ০৮ জুন, ২০২৪

হত্যাকান্ড

বন্দরে ঘর থেকে বের করে যুবককে গুলি ও কোপ

নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় পূর্ব বিরোধের জেরে মনিরুজ্জামান মনু (৪২) নামে একজনকে ঘর থেকে বের করে গুলি ও কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। গতকাল শুক্রবার দুপুরে উপজেলার মদনপুরের মুরাদপুরে মনুর নিজ বাড়িতে এ হত্যাকাণ্ড ঘটে।

পূর্ব বিরোধের জেরে একই এলাকার মিঠু, টিটু ও মনিরের নেতৃত্বে ১০ থেকে ১২ জনের একটি সন্ত্রাসী দল এ হত্যাকাণ্ড ঘটিয়েছে বলে মনিরুজ্জামান মনুর স্ত্রী সাবিনার অভিযোগ। মনু নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) ২৭ নম্বর ওয়ার্ডের মুরাদপুর এলাকার মৃত কামালুদ্দিনের ছেলে।

ঘটনার প্রত্যক্ষদর্শী মনুর ছেলে মিনহাজ ও ভাগনি মুনমুন জানান, শুক্রবার বেলা ১১টার দিকে সোনারগাঁয়ের কুতুবপুরে মামির জানাজা শেষে মনিরুজ্জামান মনু মদনপুর মুরাদপুর নিজ বাড়িতে অবস্থান করছিল। এ সময় একই এলাকার তিনভাই মিঠু, টিটু ও মনিরের নেতৃত্বে ১০ থেকে ১২ জনের একটি সশস্ত্রদল মনুকে ঘর থেকে টেনে বাইরে নিয়ে প্রথমে মাথায় গুলি ও কুপিয়ে গুরুতর আহত করে। পরে পরিবারের লোকজন মনুকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিলে দুপুর ২টায় চিকিৎসাধীন তার মৃত্যু হয়।

এলাকাবাসী জানায়, হত্যার শিকার মনিরুজ্জামান মনু মদনপুর মুরাদপুর এলাকার শীর্ষ সন্ত্রাসী। তার পরিবারের মধ্যে আবুল নামে একজন পুলিশের ‘ক্রসফায়ারে’ নিহত হয়েছেন। এলাকার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মনুর ভাই নুরুজ্জামান নুরা ও বাবুল আক্তার, বড় বোন নিলুফা প্রতিপক্ষ সন্ত্রাসী দলের হাতে খুন হয়েছেন। এরপর থেকে আত্মরক্ষার জন্য মনু কাপাসিয়ায় শ্বশুর বাড়িতে বসবাস করতেন।

জানতে চাইলে বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা বলেন, ‘পূর্ব শত্রুতার জের ধরে মনিরুজ্জামান মনুকে কুপিয়ে হত্যা করেছে স্থানীয় প্রতিপক্ষ একটি সন্ত্রাসী গ্রুপ। এ ঘটনায় জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।’

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close