শাবিপ্রবি প্রতিনিধি

  ২৩ মে, ২০২৪

ছাত্রলীগের সংঘর্ষ

শাবিপ্রবিতে চার শিক্ষার্থী বহিষ্কার

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শাহপরাণ হলে ছাত্রলীগের সংঘর্ষের ঘটনায় চার শিক্ষার্থীকে হল থেকে সাময়িক বহিষ্কার করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। বহিস্কৃত চারজনই ছাত্রলীগের নেতা-কর্মী। এ ঘটনার অধিকতর তদন্তের জন্য তিন সদস্যবিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। গতকাল বুধবার বিশ্ববিদ্যালয়ের শাহপরান হলের প্রাধ্যক্ষ কৌশিক সাহা বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, গতকাল মঙ্গলবার রেজিস্ট্রার স্বাক্ষরিত এক অফিস আদেশে এ বহিষ্কারাদেশ দেওয়া হয়েছে। নিজ নিজ হলের পাশাপাশি ওই শিক্ষার্থীরা অন্য কোনো হলেও প্রবেশ করতে পারবেন না।

বহিষ্কৃত চার শিক্ষার্থী হলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের আবাসিক ছাত্র ও রসায়ন বিভাগের øস্নাতকোত্তরের শিক্ষার্থী মো. সাজ্জাতুল ইসলাম ওরফে সিফাত, একই বিভাগের স্নাতকোত্তরের শিক্ষার্থী ও শাহপরান হলের আবাসিক ছাত্র মো. মাহফুজুল আলম, শাহপরান হলের আবাসিক ছাত্র ও ব্যবসায় প্রশাসন বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী মো. রাকিবুল হাসান এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের আবাসিক ছাত্র ও বাংলা বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী সৈয়দ সাকিবুর রহমান।

বহিস্কৃতরা সকলে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সহসভাপতি নাজমুল হুদা ওরফে শুভর অনুসারী হিসেবে ক্যাম্পাসে পরিচিত। এর মধ্যে সৈয়দ সাকিবুর রহমান নিজেও বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সহ-সভাপতি পদে আছেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close