লোহাগাড়া (চট্টগ্রাম) প্রতিনিধি

  ৩০ এপ্রিল, ২০২৪

উপজেলা নির্বাচন

লোহাগাড়াকে শান্তির জনপথ গড়ে তুলব

- চেয়ারম্যান প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আবদুল মাবুদ

আসন্ন লোহাগাড়া উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রবীন রাজনীতিবিদ, বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আবদুল মাবুদের সঙ্গে এলাকাবাসীর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। তিনি মতবিনিময় সভায় এলাকার মানুষের ব্যাপক ভালোবাসায় সিক্ত হয়েছে। মানুষ তাকে ব্যাপক সাড়াও দিচ্ছেন। তিনি একটি সুন্দর, নিরাপদ ও শান্তির জনপথে রুপান্তরিত করতে এরই মধ্যে মতবিনিময় সভায় ঘোষণা দিয়েছেন। উপজেলার আমিরাবাদ ইউনিয়নে সোলেমান হাজির পাড়ায় তার বাড়ি। সৈয়দ আবদুল মাবুদ ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে গ্র্যাজুয়েশন সম্পন্ন করেছেন।

এলাকার কয়েকজন বাসিন্দা জানান, সৈয়দ আবদুল মাবুদ একজন বীর মুক্তিযোদ্ধা, অমায়িক মানুষ, শিক্ষিত মানুষ। তাকে আগামী নির্বাচনে আমরা চেয়ারম্যান হিসেবে দেখতে চাই।

যুদ্ধকালিন কমান্ডার মোস্তফিজুর রহমান চৌধুরী বলেন, সৈয়দ আবদুল মাবুদ মুক্তিযুদ্ধে আমার সহপাঠী। আমরা ১৯৭১সালে একসাথে মুক্তিযুদ্ধে ঝাঁপিয়ে পড়েছিলাম। দেশের স্বাধীনতা চিনিয়ে আনতে সংগ্রাম করেছি। সুষ্ঠু নির্বাচন হলে আগামী নির্বাচনে সৈয়দ আবদুল মাবুদের বিকল্প নেই। আমরা তাকে ভোট দিয়ে বিজয়ী করবো।

সৈয়দ আবদুল মাবুদ বলেন, আমি ১৯৭১ সালে মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করে এদেশের স্বাধীনতা সংগ্রামে অবদান রেখেছি। সাতকানিয়ার স্বাধীনতার প্রথম পতাকা আমি উত্তোলন করেছিলাম। আমার এ বিষয়ে এখন মানুষের প্রকৃত একজন সেবক হয়ে কাজ করতে চাই। জনগণ সাড়া দিচ্ছে বলেই উপজেলা চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছি। আমি নির্বাচিত হয়ে লোহাগাড়াকে শান্তির জনপথ করতে চাই। মাদক মুক্ত লোহাগাড়া হিসেবে গড়ে তুলতে চাই। নির্বাচিত হলে মাদক বন্ধ হবে, দুর্নীতি বন্ধ হবে। আধুনিক লোহাগাড়া গড়তে কাজ করবো। তিনি আরো বলেন, গরিব মেধাবী ছাত্র-ছাত্রীদের জন্য কল্যাণ ট্রাস্ট করতে চাই। সংবাদকর্মীদের জন্য সাংবাদিক কল্যাণ তহবিল করবো। সমাজ কে আধুনিকায়ন করতে চাইলে, দুর্নীতি, অনিয়মের বিরুদ্ধে কথা বলতে হবে, প্রতিবাদ করতে হবে।সমাজ লোভে পড়েছে, দুর্নীতিতে ছেয়ে গেছে। দুর্নীতিমুক্ত সমাজ গড়তে কাজ করতে চাই। লোহাগাড়া উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আবদুল মাবুদ লোহাগাড়ার সর্বস্তরের মানুষের দোআ, ভালবাসা, সহযোগিতা কামনা করেছেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close