নোয়াখালী প্রতিনিধি

  ১৬ এপ্রিল, ২০২৪

কবিরহাট উপজেলা নাবিক কল্যাণ সমিতির ঈদ পুনর্মিলনী

নোয়াখালী কবিরহাট উপজেলা নাবিক কল্যাণ সমিতির উদ্যোগে ঈদ পুনর্মিলনী ২০২৪ অনুষ্ঠিত হয়েছে। গত শনিবার সকালে নোয়াখালীর কবিরহাট উপজেলার চাপরাশিরহাট ইসমাইল ডিসি মার্কেট মীম কমিউনিটি সেন্টার মিলনায়তনে এই ঈদ পুনর্মিলনী হয়। কবিরহাট উপজেলা নাবিক কল্যাণ সমিতির উপদেষ্টা, নোফেল নাবিক ফোরাম সভাপতি, বাংলাদেশ অভ্যন্তরীণ মাস্টার সমবায় সমিতির দপ্তর সম্পাদক এবং নোয়াখালী জেলা নাবিক কল্যাণ সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি আবু বকর সিদ্দিক এতে সভাপতিত্ব করেন। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কবিরহাট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র জহিরুল হক রায়হান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ লাইটারেজ শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক এবং বাংলাদেশ অভ্যন্তরীণ নৌযান মাস্টার সমিতির সভাপতি আফসার হোসাইন চৌধুরী, কবিরহাট থানার অফিসার ইনচার্জ হুমায়ুন কবির, ৫নং চাপরাশিরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মহিউদ্দিন টিটু, ৬নং ধানশালিক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহাবুদ্দিন।

এছাড়া নোয়াখালী নাবিক কল্যাণ সমিতি, কোম্পানীগঞ্জ নাবিক কল্যাণ সমিতি এবং কবিরহাট উপজেলা নাবিক কল্যাণ সমিতির সদস্যসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close