যশোর প্রতিনিধি

  ০১ এপ্রিল, ২০২৪

দুদক মতবিনিময়

যশোর ও নড়াইলে ২৫০ স্কুলে সততা স্টোর স্থাপনের উদ্যোগ

শিক্ষার্থীদের দুর্নীতিবিরোধী চর্চাকে উৎসাহিত করতে যশোর ও নড়াইলে আরো ২৫০ মাধ্যমিক বিদ্যালয়ে সততা স্টোর স্থাপনের উদ্যোগ নেওয়া হয়েছে। গতকাল রবিবার বিকেলে মতবিনিময়কালে দুর্নীতি দমন কমিশন (দুদক) যশোর সমন্বিত জেলা কার্যালয়ের উপপরিচালক মো. আল আমিন একথা জানান। দুর্নীতি দমন কমিশন সমন্বিত জেলা কার্যালয়ে দুর্নীতি প্রতিরোধবিষয়ক এ মতবিনিময় সভা ও ইফতার মাহফিলের আয়োজন করে।

সভায় দুদক যশোর সমন্বিত জেলা কার্যালয়ের উপপরিচালক মো. আল আমিন বলেন, দুর্নীতির বিরুদ্ধে মানুষকে সচেতন করতে এবং দুর্নীতির বিরুদ্ধে সামাজিক প্রতিরোধ গড়ে তুলতে যশোর ও নড়াইলে দুর্নীতি প্রতিরোধ কমিটির সহযোগিতায় বিভিন্ন কর্মসূচি পালিত হবে। এ দুই জেলার ২৫০ মাধ্যমিক বিদ্যালয়ে সততা স্টোর স্থাপনের উদ্যোগ নেওয়া হয়েছে। এর মাধ্যমে শিক্ষার্থীদের দুর্নীতিবিরোধী চর্চাকে উৎসাহিত করা হবে। পাশাপাশি শিক্ষার্থীদের দুর্নীতিবিরোধী মানসিকতা গড়ে তুলতে বিভিন্ন প্রতিযোগিতা ও অনুষ্ঠানে সম্পৃক্ত করা হবে।

অনুষ্ঠানে আরো বক্তব্য দেন দুর্নীতি প্রতিরোধ কমিটি-দুপ্রক যশোরের সভাপতি সাধারণ সম্পাদক বিনয় কৃষ্ণ মল্লিক, সহ সভাপতি মুক্তিযোদ্ধা সালেহা বেগম, দুদকের পাবলিক প্রসিকিউটর অ্যাড. সিরাজুল ইসলাম, অ্যাডভোকেট আশরাফুল আলম বিপ্লব ও জুলফিকার আলী ভুট্টো, দুপ্রক সদস্য ফারাজী আহমেদ সাঈদ বুলবুল, হাবিবুর রহমান মিলন, নজরুল ইসলাম বুলবুল, সুনীল কুমার দাস, মোতাহার হোসেন প্রমুখ। এছাড়াও দুদকের কর্মকর্তারা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close