কুষ্টিয়া প্রতিনিধি

  ০১ ডিসেম্বর, ২০২৩

নির্বাচন পেছানোর সুযোগ নেই : কুষ্টিয়ায় হানিফ

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ বলেছেন, সাধারণ দৃষ্টিতে এ নির্বাচন পেছানো বা আর পুনর্বিবেচনার কোনো সুযোগ নেই। এ ভোট নিয়ে কোনো চ্যালেঞ্জ নেই। কারণ সাধারণ মানুষের উৎসাহ, উৎসব-আমেজে একটি অবাধ সুষ্ঠু নির্বাচন হতে যাচ্ছে। ভয়েস অব আমেরিকার প্রতিবেদন নিয়ে প্রশ্নের জবাবে হানিফ বলেন, সব রকম চেষ্টার পরও যদি কোনো দল নির্বাচনে না আসে, তবে এ নির্বাচন পক্ষপাতমূলক বলা যাবে না। সেটা বাংলাদেশের এ নির্বাচনের বাস্তব চিত্র নয়।

গতকাল বৃহস্পতিবার নিজের মনোনয়নপত্র জমা দিয়ে হানিফ সাংবাদিকদের এসব কথা বলেন। মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিনে কুষ্টিয়ায় জেলা রিটার্নিং কর্মকর্তার কাছে কুষ্টিয়া-৩ সদর আসন থেকে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দেন হানিফ। পিটিআই রোডের নিজ বাসভবন থেকে নেতাকর্মীদের সঙ্গে নিয়ে হেঁটে এসে মনোনয়নপত্র জমা দেন হানিফ।

একই সঙ্গে আরো একজন হেভিওয়েট প্রার্র্থী কুষ্টিয়া-৪ কুমারখালী-খোকসা আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী যুবলীগের প্রেসিডিয়াম মেম্বার ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ এমপি তার মনোনয়নপত্র জমা দেন। জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তা এহেতেশাম রেজা মনোনয়নপত্র গ্রহণ করেন। এ উপলক্ষে কুষ্টিয়া জেলা রিটার্নিং কর্মকর্তা জেলা প্রশাসকের কার্যালয় নেতাকর্মীদের স্লোগানে স্লোগানে মুখর হয়ে ওঠে।

এর আগে কুষ্টিয়া জেলা জাসদের সভাপতি গোলাম মহসিন ও বেলা ২টার দিকে মেয়রপুত্র পারভেজ আনোয়ার তনু কুষ্টিয়া সদর আসনের দলীয় মনোনয়নপত্র জমা দেন। এছাড়া বিভিন্ন রাজনৈতিক দলের মনোনীত ও স্বতন্ত্র প্রার্থীরা তাদের মনোনয়পত্র জমা দিয়েছেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close