রাজশাহী ব্যুরো

  ৩০ নভেম্বর, ২০২৩

রুয়েটে অনুষ্ঠিত হচ্ছে ইন্ডাস্ট্রি একাডেমিয়া কোলাবোরেশন মিট

রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (রুয়েট) আজ বৃহস্পতিবার অনুষ্ঠিত হচ্ছে ইন্ডাস্ট্রি একাডেমিয়া কোলাবোরেশন মিট। এটি দেশের মধ্যে প্রথমবারের মতো আয়োজন করেছে রুয়েট কর্তৃপক্ষ। এতে অংশ নেবেন দেশ-বিদেশের বিশিষ্ট শিল্পপতি ও শিল্প উদ্যোক্তারা। এ উপলক্ষে গতকাল বুধবার বিশ্ববিদ্যালয়ের হল রুমে সংবাদ সম্মেলন আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন রুয়েট উপাচার্য অধ্যাপক ড. মো. জাহাঙ্গীর আলম।

লিখিত বক্তব্যে ইন্ডাস্ট্রি একাডেমিয়া কোলাবোরেশন মিট আয়োজনের লক্ষ্য ও উদ্দেশ্য তুলে ধরে রুয়েট উপাচার্য বলেন, বিশ্ববিদ্যালয় এবং শিল্প প্রতিষ্ঠান ও উদ্যোক্তারা একে অপরের পরিপূরক এবং অবিভাজ্য। এ ইন্ডাস্ট্রি একাডেমিয়া কোলাবোরেশন মিট রুয়েটের সঙ্গে দেশের প্রতিষ্ঠিত শিল্পপতি ও উদ্যোক্তাদের মধ্যে পারস্পারিক সম্পর্ক উন্নয়ন এবং সহযোগিতা বিনিময়ে বিশেষ ভূমিকা রাখবে বলে আশা করছি।

সংবাদ সম্মেলনে উপাচার্য সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন এবং রুয়েটের অগ্রযাত্রায় তাদের আন্তরিক সহযোগিতা কামনা করেন।

এ সময় অন্যদের মধ্যে পুরকৌশল অনুষদের ডীন অধ্যাপক ড. মো. কামরুজ্জামান রিপন, ভারপ্রাপ্ত রেজিস্ট্রার আরিফ আহম্মদ চৌধুরী, গবেষণা ও সম্প্রসারণ দপ্তরের পরিচালক অধ্যাপক ড. মো. ফারুক হোসেন এবং ইনস্টিটিউশনাল কোয়ালিটি অ্যাসুরেন্স সেলের (আইকিউএসি) পরিচালক অধ্যাপক ড. মো. ইমদাদুল হক উপস্থিত ছিলেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close