ভোলা প্রতিনিধি

  ০৭ ফেব্রুয়ারি, ২০২৩

ভোলায় এরব স্কুল অ্যান্ড কলেজে ক্রীড়া প্রতিযোগিতা

ভোলায় ঐতিহ্যবাহী শিক্ষাপ্রতিষ্ঠান এরব স্কুল অ্যান্ড কলেজে অনুষ্ঠিত হয়ে গেল বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী-২০২৩। সোমবার এরব স্কুল অ্যান্ড কলেজ মাঠে জাঁকজমকপূর্ণ পরিবেশে এ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

এতে সভাপতিত্ব করেন এরব স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ শাফিয়া খাতুন। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মমিন টুলু। অনুষ্ঠানে গেস্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন ভোলা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মইনুল হোসেন বিপ্লব।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চেম্বার অব কমার্সের পরিচালক শফিকুল ইসলাম, ভোলা জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের সেক্রেটারি মো. আজিজুল ইসলাম প্রমুখ।

অনুষ্ঠানে অতিথিরা বলেন, নতুন প্রজন্মকে দেশ ও জাতীয় চেতনার সঙ্গে সম্পৃক্ত করতে তাদের পরিপূর্ণভাবে ক্রীড়া ও সংস্কৃতি চেতনায় গড়ে তুলতে হবে। এর মাধ্যমে শিক্ষার্থীদের নৈতিক মনোবল বৃদ্ধি পাবে বলেন জানান। এ সময় তারা আরো বলেন, আমাদের তরুণরা খেলাধুলা ও সংস্কৃতি চর্চায় উৎকর্ষতা অর্জনের মাধ্যমেই আন্তর্জাতিক বিভিন্ন প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হওয়ার মতো বিজয় অর্জন করবে।

সকালে জাতীয় সংগীতের মাধ্যমে পতাকা উত্তোলন ও বর্ণাঢ্য উদ্বোধনী অনুষ্ঠানের মধ্য দিয়ে উৎসব শুরু হয়। দলগত ডিসপ্লে, মশাল প্রজ্বলন, মার্চ পাস্টের পর বিভিন্ন ক্রীড়া ও সাংস্কৃতিক ইভেন্টের মধ্যে ছিল দৌড়, যেমন খুশি তেমন সাজো, স্কুলের শিক্ষক-শিক্ষিকা, অতিথি ও অভিভাবকদের জন্য বাস্কেটে বল নিক্ষেপসহ প্রভৃতি। সাংস্কৃতিক পর্বে অনুষ্ঠিত হয় নাচ, গান, বর্ণাঢ্য সাংস্কৃতিক অনুষ্ঠান।

অনুষ্ঠান শেষে ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রথম থেকে তৃতীয় স্থান অধিকারীদের পুরস্কার এবং ওয়াজেদণ্ডসাফিয়া-অনোয়ারা ফাউন্ডেশনের পক্ষ থেকে মেধাবী শিক্ষার্থীদের শিক্ষা বৃত্তি প্রদান করা হয়।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close