ক্রীড়া প্রতিবেদক

  ১৭ মে, ২০২৪

প্রাণের দল বাংলাদেশকে মাশরাফির শুভকামনা

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে অংশ নিতে পরশু রাতে দেশ ছেড়েছে নাজমুল হোসেন শান্তর নেতৃত্বাধীন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। ছোট সংস্করণের আসন্ন বিশ্বকাপের আগে লাল-সবুজের দলকে শুভকামনা জানিয়েছেন তারকা পেসার এবং সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।

নিজের ফেসবুকে বাংলাদেশ দলের ছবি পোস্ট করেছেন মাশরাফি। যার ক্যাপশনে নড়াইল এক্সপ্রেস লিখেছেন, “সাহস সবসময় গর্জন করে না। শুধু দিন শেষে শান্ত কণ্ঠস্বরে বলে, ‘আগামীকাল চেষ্টা করব। ‘এড় ধহফ শরষষ রঃ পযধসঢ়ং’ আমার প্রাণের দেশ, আমার প্রাণের দলের প্রতি সবসময় শুভকামনা।” উইন্ডিজ এবং মার্কিন যুক্তরাষ্ট্রের যৌথ আয়োজনে অনুষ্ঠিত হবে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ। ২ জুন উদ্বোধনী ম্যাচে কানাডার বিপক্ষে মাঠে নামবে সহ-আয়োজক যুক্তরাষ্ট্র। বাংলাদেশের বিশ্বকাপ মিশন শুরু হবে আগামী ৮ জুন। প্রথম ম্যাচে চন্দিকা হাথুরুসিংহের দলের প্রতিপক্ষ লঙ্কানরা। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের গ্রুপ ‘ডি’তে আছে বাংলাদেশ। যেখানে নাজমুল হোসেন শান্তদের বাকি প্রতিপক্ষরা হলো শ্রীলঙ্কা, দক্ষিণ আফ্রিকা, নেপাল ও নেদারল্যান্ডস। টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরুর আগে ১ জুন ভারতের বিপক্ষে একটি প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ। নেদারল্যান্ডসের বিপক্ষে খেলার কথা ছিল আরেকটি প্রস্তুতি ম্যাচ। যদিও সে সম্ভাবনা এখন নেই বললেই চলে। কন্ডিশনের সঙ্গে মানিয়ে নিতে টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরুর আগে সহ-আয়োজক যুক্তরাষ্ট্রের বিপক্ষে তিন ম্যাচের সিরিজ খেলবে বাংলাদেশ।

বাংলাদেশের টি-টোয়েন্টি বিশ্বকাপ দল : নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), তাসকিন আহমেদ (সহ-অধিনায়ক), সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ, তানজিদ হাসান তামিম, লিটন দাস, জাকের আলী অনিক, তাওহীদ হৃদয়, শেখ মাহেদী, তানভীর ইসলাম, মোস্তাফিজুর রহমান, সৌম্য সরকার, রিশাদ হোসেন, শরিফুল ইসলাম ও তানজিম হাসান সাকিব। স্ট্যান্ডবাই- হাসান মাহমুদ ও আফিফ হোসেন ধ্রুব।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close