ক্রীড়া প্রতিবেদক

  ২৯ ফেব্রুয়ারি, ২০২৪

সাকিবের নতুন ঠিকানা শেখ জামাল

গত আসরে মোহামেডানের হয়ে ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) খেলেছিলেন সাকিব আল হাসান। এবার তার ঠিকানা বদলে গেছে। শেখ জামাল ধানমন্ডি ক্লাবের হয়ে মাঠ মাতাবেন তিনি। গতকাল বুধবার দলবদলের প্রথম দিনে অনলাইনে নিজের দলবদল সেরেছেন সাকিব।

সাকিবের সঙ্গে এবার শেখ জামালে যোগ দিয়েছেন ইয়াসির আলী রাব্বি, রিপন মণ্ডল ও টিপু সুলতানও। গাজী গ্রুপ ক্রিকেটার্স, রূপগঞ্জ টাইগার্স, গাজী টায়ার্স, পারটেক্স, শাইনপুকুর ও সিটি ক্লাব প্রথম দিনের দলবদলে অংশ নিয়েছে। প্রাইম ব্যাংকের হয়ে এবার খেলবেন সাব্বির রহমান, এনামুল হক ও সানজামুল ইসলাম। দলটিতে থেকে যাচ্ছেন বড় দুই তারকা তামিম ইকবাল ও মুশফিকুর রহিম। সব মিলিয়ে পঞ্চাশের বেশি ক্রিকেটার তাদের দলবদল সেরেছেন অনলাইনে।

প্রতিবারের মতো এবারও শক্তিশালী দল গড়তে যাচ্ছে আবাহনী। পেসার শরীফুল ইসলাম ও খালেদ আহমেদের ঠিকানা দলটি, খেলবেন তরুণ পেসার নাহিদ রানাও। এছাড়া শেখ জামাল থেকে আবাহনীতে যাচ্ছেন তাওহীদ হৃদয়। প্রিমিয়ার লিগের দল বদলের বাকি আনুষ্ঠানিকতা আজ বৃহস্পতিবার শেষ দিনে করবে দলগুলো। এবার কোনো বিদেশি থাকছে না। আগামী ৯ মার্চ থেকে শুরু হওয়ার কথা রয়েছে ঘরোয়া ক্রিকেটে মর্যাদার ডিপিএল।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close